সোমবার-৬ই এপ্রিল, ২০২০ ইং-২৩শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১:০১, English Version
বেসরকারি হাসপাতালগুলোকে এই দুর্যোগে জনগণের পাশে থাকার আহ্বান তথ্যমন্ত্রীর মাস্ক ছাড়া কেউই এ সময় বাইরে বের হবেন না                                          –স্বাস্থ্যমন্ত্রী ঠাকুরগাঁওয়ে কর্মহীন হোটেল শ্রমিকদের পাশে আর.ডি.এস এর পরিচালক আলমগীর হোসেন দেশে করোনায় আরও ১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৮ ছুটি বাড়ল ১৪ এপ্রিল পর্যন্ত অঘোষিত লক ডাউন চলছে তারি মধ্যে দিয়ে বাড়ি বাড়ি খাদ্য পৌছিয়ে দিলেন এমপি জেসী বাংলাদেশে যেসব ল্যাবে করোনা ভাইরাস শনাক্তকরণে কাজ চালু রয়েছে ও মোবাইল নম্বরসহ

দেওয়ানগঞ্জে প্রশাসনের হস্তক্ষেপে ভূমিহীন প্রতিবন্ধীর জমি উদ্ধার

প্রকাশ: শনিবার, ১৮ জানুয়ারি, ২০২০ , ১১:২৬ পূর্বাহ্ণ , বিভাগ : ময়মনসিংহ,সারাদেশ,

এমএন২৪.কম ডেস্ক : জামালপুরের দেওয়ানগঞ্জের ভূমিহীন প্রতিবন্ধী রেহাল মিয়াকে ১১ শতাংশ খাসজমি উদ্ধার শেষে হস্তান্তর করেছে প্রশাসন।  গত ১৫ জানুয়ারি সহকারি কমিশনার (ভূমি) আসাদুজ্জামান উপস্থিত থেকে এই জমি উদ্ধার করেন।

জানা গেছে, বাহাদুরাবাদের শাহাজাতপুরের প্রতিবন্ধী ভূমিহীন রাহেল মিয়াকে ২০১৪/১৫ অর্থ বছরে ১১ শতাংশ খাসজমি বন্দোবস্ত দেয় সরকার। কিন্তু এই জমি প্রভাবশালী ফজল মিয়া মহল জবর দখলে রাখে। এতে রাহেল মিয়া প্রশাসনের কাছে ধর্না দেন। প্রশাসন এলাকার গণ্যমান্য ব্যক্তি, মিডিয়া ও মানবাধিকার কর্মীদের উপস্থিতিতে এই জমি উদ্ধার শেষে রাহেল মিয়াকে হস্তান্তর করা হয়।  উপজেলায় ভূমিহীন হিসেবে বন্দোবস্ত পাওয়া দশমিক ১১ একর কৃষি খাসভূমি ফিরে পেলেন প্রতিবন্ধী ভূমিহীন রেহাল মিয়া।

আপনার মতামত লিখুন

ময়মনসিংহ,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ