বুধবার-৮ই এপ্রিল, ২০২০ ইং-২৫শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৪৫, English Version
ঠাকুরগাঁওয়ে অসহায় মানুষদের পাশে যুবলীগ নেতা আপেল প্রাথমিকসহ সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হচ্ছে ঈদ পর্যন্ত ঠাকুরগাঁওয়ে ঠেঙ্গামারা এনজিওর কিস্তি আদায়, ম্যানেজারসহ আটক ১৫ রাজারহাটে করোনা সন্দেহে তিন জনের নমূনা পরীক্ষাগারে প্রেরণ টেস্ট বাড়ানোর জোর তাগিদ স্বাস্থ্যমন্ত্রীর ফকিরহাটে অজ্ঞাত বৃদ্ধের মৃতদেহ উদ্ধার লালমনিরহাট এসিল্যান্ড অফিসের সহকারী কর্তৃক স্বামী ও স্ত্রীকে মারপিটসহ শ্লীলতাহানীর অভিযোগ

রাতভর পার্টি করেছেন রাসেলরা

প্রকাশ: শনিবার, ১৮ জানুয়ারি, ২০২০ , ১১:২৩ পূর্বাহ্ণ , বিভাগ : খেলাধুলা,

এমএন২৪.কম ডেস্ক : এক হাতে রাজশাহী রয়্যালসকে ফাইনালে উঠানোর পর খুব একটা উদযাপন করেননি আন্দ্রে রাসেল। জানতে চাইলে বলেন, একবারে চ্যাম্পিয়ন হওয়ার পর পার্টি করবেন। শেষমেশ তার সেই স্বপ্ন পূরণ হয়েছে। খুলনাকে হারিয়ে প্রথমবারের মতো বিপিএল ট্রফি ঘরে তুলল রাজশাহী। এর এমন আনন্দের দিনে চুপ করে থাকার জো আছে। রাতভর পার্টি করেই কাটালেন রাসেলসহ রাজশাহীর অন্যান্য ক্রিকেটাররা। পুরো বিপিএলেই রাসেল ছিলেন উজ্জ্বল। ফাইনালের নায়কও তিনি। তার অলরাউন্ড নৈপুণ্য আর নেতৃত্বগুনে রাজশাহী পেল শিরোপার স্বাদ। ১৩ ম্যাচ থেকে ৫৬.২৫ গড়ে এবং বিধ্বংসী ১৮০ স্ট্রাইক রেটে তার সংগ্রহ ২২৫ রান। রাসেল বল করেছেন ১২ ম্যাচে। ২৫.৬৪ গড়ে নিয়েছেন ১৪ উইকেট। ওভারপ্রতি অবশ্য রান দিয়েছেন বেশি, ইকোনমি ৮.৭৫।

এর আগে গত বুধবার (১৫ জানুয়ারি) দ্বিতীয় কোয়ালিফায়ারে এক পর্যায়ে দলটির দরকার ছিল ৩১ বলে ৮২ রান। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে সেই অসম্ভব সমীকরণ মিলিয়েছিলেন তিনি। প্রতিপক্ষ বোলারদের ওপর তাণ্ডব চালিয়ে ২ চার ও ৭ ছক্কায় ২২ বলে ৫৪ রানে অপরাজিত থেকেছিলেন রাসেল। ফলে ৪ বল হাতে রেখে ২ উইকেটের নাটকীয় জয় পেয়েছিল রাজশাহী।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ