সোমবার-৬ই এপ্রিল, ২০২০ ইং-২৩শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১২:২৯, English Version
বেসরকারি হাসপাতালগুলোকে এই দুর্যোগে জনগণের পাশে থাকার আহ্বান তথ্যমন্ত্রীর মাস্ক ছাড়া কেউই এ সময় বাইরে বের হবেন না                                          –স্বাস্থ্যমন্ত্রী ঠাকুরগাঁওয়ে কর্মহীন হোটেল শ্রমিকদের পাশে আর.ডি.এস এর পরিচালক আলমগীর হোসেন দেশে করোনায় আরও ১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৮ ছুটি বাড়ল ১৪ এপ্রিল পর্যন্ত অঘোষিত লক ডাউন চলছে তারি মধ্যে দিয়ে বাড়ি বাড়ি খাদ্য পৌছিয়ে দিলেন এমপি জেসী বাংলাদেশে যেসব ল্যাবে করোনা ভাইরাস শনাক্তকরণে কাজ চালু রয়েছে ও মোবাইল নম্বরসহ

বগি উদ্ধার, ময়মনসিংহ-ভৈরব রুটে ট্রেন চলাচল স্বাভাবিক

প্রকাশ: বৃহস্পতিবার, ১৬ জানুয়ারি, ২০২০ , ১১:২৬ পূর্বাহ্ণ , বিভাগ : ময়মনসিংহ,সারাদেশ,

এমএন২৪.কম ডেস্ক : প্রায় ৯ ঘণ্টা বন্ধ থাকার পর ময়মনসিংহ-নেত্রকোণা-ভৈরব রুটের ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে। বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) সকাল ৭টার দিকে লাইন মেরামতের কাজ শেষ হলে ট্রেন চলাচল ফের স্বাভাবিক হয়। গৌরীপুর স্টেশনের মাস্টার আবদুল রশিদ জানান, বুধবার (১৫ জানুয়ারি) ৯টা ৫০ মিনিটে গৌরীপুর স্টেশনে চট্টগ্রামগামী বিজয় এক্সপ্রেসের তিনটি বগি লাইনচ্যুত হওয়ার কারণে ময়মনসিংহ-গৌরীপুর, গৌরীপুর-ঢাকা রেলপথে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। আটকা পড়ে ভৈরব থেকে ঢাকাগামী ঈশাখাঁ এক্সপ্রেস ও মোহনগঞ্জ থেকে ময়মনসিংহগামী একটি লোকাল ট্রেন। বৃহস্পতিবার সকাল ৭টায় লাইন মেরামত শেষ হলে ট্রেন চলাচল ফের শুরু হয়। তবে দীর্ঘ সময় রেল বন্ধ থাকায় ভোগান্তি পোহাতে হয় যাত্রীদের।

এর আগে গৌরীপুর রেলওয়ে জংশনের আউটার সিগন্যালে বুধবার রাত ৯টা ৫০ মিনিটে এ দুর্ঘটনা ঘটে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি বলে জানিয়েছেন ট্রেনের পরিচালক এবি সিদ্দিক। এবি সিদ্দিক জানান, ময়মনসিংহ থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী আন্তঃনগর বিজয় এক্সপ্রেসের তিনটি বগি গৌরীপুর রেলওয়ে জংশনের আউটার সিগন্যালে লাইনচ্যুত হয়। ট্রেনটি স্টেশনে প্রবেশ পথে ইঞ্জিন ও একটি বগির পরের তিনটি বগি লাইনচ্যুত হয়। ট্রেনের যাত্রী মাদারগঞ্জের ঝারকাটা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. আক্কাছ আলী জানান, ট্রেনটি ময়মনসিংহ জংশন থেকে রাত ৯টা ৩০ মিনিটের দিকে ছেড়ে আসে। আউটার সিগন্যালে কিছুক্ষণ দাঁড়িয়ে ছিল। ছাড়ার এক/দু মিনিটের মধ্যেই বিকট শব্দে লাইনচ্যুত হয়। তিনি আরও জানান, ট্রেনটিতে প্রায় ১৫০ জন খেলোয়াড় ও ২০ জন কর্মকর্তা ছিলেন। ৪৯তম জাতীয় স্কুল মাদরাসা ও কারিগরি সমিতির শীতকালীন প্রতিযোগিতার জাতীয় পর্যায়ের খেলায় অংশ নিতে তারা কুমিল্লার উদ্দেশে যাচ্ছিলেন। বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারত। তবে তারা সবাই নিরাপদে আছেন। গৌরীপুর থানার ওসি মো. বোরহান উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করে জানান, ট্রেন লাইনচ্যুতের ঘটনায় এখন পর্যন্ত কোনো যাত্রী আহত হওয়ার খবর পাওয়া যায়নি।

আপনার মতামত লিখুন

ময়মনসিংহ,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ