মঙ্গলবার-২১শে জানুয়ারি, ২০২০ ইং-৮ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:০৪, English Version
ঢাকা সিটি নির্বাচনে সাংবাদিক পরিচয়পত্র আবেদনের শেষ তারিখ ২৭ জানুয়ারি পাথরঘাটা ওয়ার্ডে কম্বল বিতরণ করলেন সিটি মেয়র উন্নত রাষ্ট্রের দিকে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ : কৃষিমন্ত্রী চসিক পরিচালিত শিক্ষা প্রতিষ্ঠান সমূহের পরিচালনা পরিষদের সভা অনুষ্ঠিত সিরাজগঞ্জে ট্রেনের ধাক্কায় বৃদ্ধা নিহত ধর্মপাশায় শীত ও কুয়াশা উপেক্ষা করে চলছে বোরো রোপণ রাণীশংকৈলে প্রাইম কোর্ট ছাড়াই চলছে রাস্তা পাকা করণের কাজ

গোবিন্দগঞ্জ ১৫০ বোতল ফেন্সিডিল ৩ মাদক ব্যবসায়ী সহ একটি ট্রাক আটক

প্রকাশ: মঙ্গলবার, ১৪ জানুয়ারি, ২০২০ , ৩:৫৭ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা প্রতিনিধি : গোবিন্দগঞ্জ থানার এসআই মমিরুল এর নেতৃত্বে একটি টিম গোবিন্দগঞ্জ- ঘোড়াঘাট রোডে ১৫০ বোতল ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী ও একটি ট্রাক আটক ।

১৩ জানুয়ারী সোমবার রাত্রি কালিন ডিউটি করার সময় মিথিলা এন্টারপ্রাইজের ঢাকা মেট্রো -ট ১৫-৫৫৪৮ নম্বরের একটি ট্রাক হিলি সীমান্ত এলাকা হতে ফেনসিডিল নিয়ে ঢাকা অভিমুখে যাবার পথে থানার গেটে আটক পূর্বক তল্লাশি করে ট্রাকের কেবিনে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ১৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করে সেই সাথে মাদক ব্যবসায়ী ও আসামি ১)ইয়াকুব আলী (২৮) আব্দুল মজিদ সাং পাকুরিয়া থানা নবাবগঞ্জ জেলা দিনাজপুর, ট্রাকের চালক আসামি ২)দীন ইসলাম(৩২) পিতা বাদশা মিয়া সাং হরিন ধারা থানা সাভার জেলা ঢাকা ও আসামি ৩)আশরাফুল শাহ (২১) পিতা শহীদুল শাহ সাং তালঘরিয়া পলিথিন বাজার থানা বাঘমারা জেলা রাজশাহীদের কে আটক করে। এই চক্র দীর্ঘদিন ধরে সীমান্ত এলাকা হতে ট্রাকে অন্যান্য মালামালের আড়ালে ফেনসিডিল বহন করে দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল।

আসামি দ্বীন ইসলামের বিরুদ্ধে ঢাকার আদালতে ১ টি মাদক মামলা বিচারাধীন আছে। অপর আসামি ইয়াকুব আলী পেশাদার মাদক ব্যবসায়ী হলেও এর আগে পুলিশ কখনো তাকে আটক করতে পারে নাই। এ বিষয়ে থানায় একটি মাদক মামলা রুজু হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ