রবিবার-১৭ই নভেম্বর, ২০১৯ ইং-২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:০৬, English Version
মওলানা ভাসানীর ৪৩তম মৃত্যুবার্ষিকী আজ সংগীতশিল্পী রুনা লায়লার ৬৭তম জন্মদিন আজ মুক্তিযোদ্ধাদের অবসরের বয়স ৬০ বছরই থাকছে সংযুক্ত আরব আমিরাত গেলেন প্রধানমন্ত্রী সৈয়দপুরে ডিবি ও এনএসআই পরিচয়ে মোটর সাইকেল চেকিং এর নামে চাঁদাবাজির সময় আটক-২ সৈয়দপুরে বাংলাদেশ পৌরসভা ডিপ্লোমা প্রকৌশলী রংপুর বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত বাজারে পেঁয়াজের সরবরাহ থাকলেও কিছু অসাধু ব্যবসায়ী অস্বাভাবিকহারে পেঁয়াজের দাম বাড়িয়ে দিয়েছে

নাটোরের লালপুরে ২ মাস পর কবর থেকে শিশুর লাশ উত্তোলন

প্রকাশ: সোমবার, ২৫ জুলাই, ২০১৬ , ৩:৪৬ অপরাহ্ণ , বিভাগ : রাজশাহী,সারাদেশ,

Lalpur (Natore) (03) Pic 25.07.2016

মোস্তফা বায়েজিদ কাদের (নয়ন)নাটোর প্রতিনিধি.
নাটোরের লালপুর উপজেলার মহারাজপুর গ্রামের পলি খাতুন (৯) নামের এক শিশুর লাশ ময়না তদন্তের জন্য ২ মাস পর সোমবার (২৫ জুলাই) কবর থেকে উত্তোলন করা হয়। আদালতের নির্দেশে লালপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শফিকুর আলমের উপস্থিতিতে তার লাশ উত্তোলন করা হয়। পলি মহারাজপুর গ্রামের আব্দুর রহমানের মেয়ে এবং রামকৃষ্ণপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণীর ছাত্রী।
লালপুর থানা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ২৬ মে বাড়ির লোকজনকে না জানিয়ে পলি সাবেক ভাবীর (বড় ভাই এর তালাক প্রাপ্ত বউ) সাথে দেখা করতে যাওয়ার অপরাধে বড় ভাই মিলন মারধর করে। পরে তার মৃত্যু হয়। পলি গলাই দড়ি দিয়ে আত্মহত্যা করেছে বলে স্থানীয় চেয়ারম্যানকে জানিয়ে রাতেই তাকে দাফন করে। পুলিশ ২৭ মে পলির ভাই মিলন (২৬) ও আলমগীরকে (২৪) আটক করে ময়না তদন্তের জন্য কবর থেকে লাশ উত্তোলনের আবেদনসহ ২৮ মে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ