শনিবার-১৮ই জানুয়ারি, ২০২০ ইং-৫ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:২৯, English Version
‘পপির কথাই বলি…বিয়ে করবো করবো বলে করছেন না’ রামুতে নিযন্ত্রণ হারিয়ে পিকনিকের বাস ব্রিজের নিচে, আহত ৩৫ ঝিনাইদহে নারী-শিশু ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন ঝিনাইদহে জাতীয় সঞ্চয় সপ্তাহের উদ্বোধন আশাশুনিতে হরিমর্দন স্লুইজ গেটের বেহাল দশা, দুর্ভোগে জনগণ ধুনটে ওরশ মাহফিলে গাঁজার আসর, গ্রেফতার ২০ উন্নত বাংলাদেশের উন্নত রাজধানী গড়ার প্রত্যয় তাপসের

শিখা অনির্বাণে নেপালের সেনাবাহিনী প্রধানের পুষ্পস্তবক অর্পণ

প্রকাশ: সোমবার, ১৩ জানুয়ারি, ২০২০ , ৪:০৫ অপরাহ্ণ , বিভাগ : জাতীয়,

এমএন২৪.কম ডেস্ক :  বাংলাদেশে সফররত নেপালের সেনাবাহিনী প্রধান জেনারেল পুর্না চন্দ্র থাপা স্বাধীনতাযুদ্ধে শাহাদৎবরণকারী সশস্ত্র বাহিনীর বীর সদস্যদের পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেছেন। আজ সোমবার ঢাকা সেনানিবাসস্থ শিখা অনির্বাণে শ্রদ্ধা নিবেদন শেষে সেনাকুঞ্জে তাকে সেনাবাহিনীর একটি চৌকস দল ‘গার্ড অব অনার’ প্রদান করে।

গার্ড অব অনার শেষে সেনাকুঞ্জে তিনি বৃক্ষরোপন করেন। এ ছাড়া তিনি সশন্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপ্যাল স্টাফ অফিসারের (পিএসও) সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। উল্লেখ্য, জেনারেল পুর্না চন্দ্র থাপার নেতৃত্বে পাঁচ সদস্যের নেপাল সেনাবাহিনীর একটি প্রতিনিধি দল ৪ দিনের রাষ্ট্রীয় সফরে ১২ জানুয়ারি ঢাকায় আসেন। সফরকালে প্রতিনিধি দলটি বাংলাদেশ সেনা, নৌ ও বিমানবাহিনী প্রধানদের সঙ্গে পৃথক সৌজন্য সাক্ষাৎ করবেন। এ ছাড়া তারা ন্যাশনাল ডিফেন্স কলেজ, ডিফেন্স সার্ভিস কমান্ড অ্যান্ড স্টাফ কলেজ, কম্বাইন্ড মিলিটারি হসপিটাল (সিএমএইচ), বাংলাদেশ অর্ডন্যান্স ফ্যাক্টরি ও বাংলাদেশ মেশিন টুলস্ ফ্যাক্টরি পরিদর্শন করবেন। আইএসপিআরের এক বিজ্ঞপ্তিতে বলা হয়, সফর শেষে প্রতিনিধি দলটি আগামী ১৫ জানুয়ারি নিজ দেশে ফিরবেন।

আপনার মতামত লিখুন

জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ