মঙ্গলবার-২১শে জানুয়ারি, ২০২০ ইং-৮ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৪৬, English Version
ঢাকা সিটি নির্বাচনে সাংবাদিক পরিচয়পত্র আবেদনের শেষ তারিখ ২৭ জানুয়ারি পাথরঘাটা ওয়ার্ডে কম্বল বিতরণ করলেন সিটি মেয়র উন্নত রাষ্ট্রের দিকে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ : কৃষিমন্ত্রী চসিক পরিচালিত শিক্ষা প্রতিষ্ঠান সমূহের পরিচালনা পরিষদের সভা অনুষ্ঠিত সিরাজগঞ্জে ট্রেনের ধাক্কায় বৃদ্ধা নিহত ধর্মপাশায় শীত ও কুয়াশা উপেক্ষা করে চলছে বোরো রোপণ রাণীশংকৈলে প্রাইম কোর্ট ছাড়াই চলছে রাস্তা পাকা করণের কাজ

সাভারে চলছে বউ-শাশুড়ি ও বয়স্ক মেলা

প্রকাশ: সোমবার, ১৩ জানুয়ারি, ২০২০ , ৮:৪৯ পূর্বাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

এমএন২৪.কম ডেস্ক : ঢাকার সাভারে গণস্বাস্থ্য কেন্দ্রের পিএইচএ ভবন মাঠে চলছে দুই দিনব্যাপী ব্যতিক্রমধর্মী বউ-শাশুড়ি ও বয়স্ক উৎসব। গতকাল রবিবার দুপুরে গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্যোগে পায়রা উড়িয়ে উৎসবের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব।

গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিক্যাল কলেজের অধ্যক্ষ ডা. ফরিদা আদিব খানম বলেন, পরিবারে বউ-শাশুড়ির সম্পর্ক উন্নয়ন ও পারিবারিক সুখ-শান্তির লক্ষ্যে এ উত্সবের আয়োজন করা হয়েছে। সমাজে প্রচলিত নানা প্রতিকূলতা ও দুর্বলতা থেকে বেরিয়ে এসে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যেই মূলত এ মেলার আয়োজন।

মেলায় বিভিন্ন রকমের পিঠা-পুলির দোকানসহ বেশ কয়েকটি স্টল রয়েছে। কয়েক শতাধিক পরিবারের বউ, শাশুড়ি ও অন্য দর্শনার্থীরা গতকাল মেলায় অংশ নেয়। মেলাটি শুধু বউ-শাশুড়িদের জন্য নয়, সবার জন্যই উন্মুক্ত বলে জানায় আয়োজকরা।

উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহাদাত্ হোসেন খান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়েমুল হুদা, বউ-শাশুড়ি মেলার আহ্বায়ক ডা. মাহেজবীন চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ