রবিবার-২৩শে ফেব্রুয়ারি, ২০২০ ইং-১০ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:৩৫, English Version
৩ দিনে পেনশনের টাকা পাবেন সরকারি চাকরিজীবীরা জন্মের পরেই ‘রেগে আগুন’ নবজাতক! ডোমারে ষ্টুডেন্ট কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত। যে কারণে বিয়ের বিষয় গোপন রেখেছিলেন সাইমন ফুলবাড়ীতে সাংবাদিক জাহাঙ্গীর আলমের শ্বশুরের ইন্তেকাল বিটিআরসিকে ১০০০ কোটি টাকার চেক দিলো গ্রামীণফোন পলাশবাড়ীতে সাংবাদিকদের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত 

বাঙালির হৃদয়ে বঙ্গবন্ধু উজ্জ্বল ভাস্বর হয়ে থাকবেন : গণপূর্তমন্ত্রী

প্রকাশ: রবিবার, ১২ জানুয়ারি, ২০২০ , ৪:১৬ অপরাহ্ণ , বিভাগ : জাতীয়,

এমএন২৪.কম ডেস্ক : গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, বাঙালিত্ব ও বাঙালির স্বকীয়তা যতদিন থাকবে, ততদিন বাঙালির হৃদয়ে বঙ্গবন্ধু উজ্জ্বল ভাস্বর হয়ে থাকবেন। আজ রফববার আইন-আদালত, মানবাধিকার ও সুপ্রিমকোর্টে সাংবাদিকদের সংগঠন ল’ রিপোর্টার্স ফোরাম (এলআরএফ) কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি টাঙানো অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

শ ম রেজাউল করিম বলেন, বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উদযাপন উপলক্ষে ‘মুজিব বর্ষ’ পালনের বছরে ল’ রিপোর্টার্স ফোরাম কার্যালয়ে জাতির জনকের ছবি টাঙানো অবশ্যই গর্ব করার মত একটি কাজ। এ কাজের জন্য ল’ রিপোর্টার্স ফোরামের সবাইকে ধন্যবাদ জানান তিনি। বঙ্গবন্ধুর ছবি টাঙানোর আনুষ্ঠানে অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম, সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সভাপতি সিনিয়র অ্যাডভোকেট এ এম আমিন উদ্দিন, ল’ রিপোর্টার্স ফোরামের সভাপতি ওয়াকিল আহমেদ হিরন, সাধারণ সম্পাদক নাজমুল আহসান রাজু, এলআরএফের সাবেক সভাপতি সিনিয়র সাংবাদিক ফারুক কাজী, আশুতোষ সরকার, সাঈদ আহমেদ, সিনিয়র সাংবাদিক মিজান মালিক, মাজহারুল হক মান্না, সংগঠনটির সাবেক সাধারণ সম্পাদক মাসহুদুল হক, দিদারুল আলম দিদার, হাসান জাভেদ, কার্যনির্বাহী কমিটির নেতরাসহ সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ