মঙ্গলবার-২১শে জানুয়ারি, ২০২০ ইং-৮ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:০৫, English Version
ঢাকা সিটি নির্বাচনে সাংবাদিক পরিচয়পত্র আবেদনের শেষ তারিখ ২৭ জানুয়ারি পাথরঘাটা ওয়ার্ডে কম্বল বিতরণ করলেন সিটি মেয়র উন্নত রাষ্ট্রের দিকে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ : কৃষিমন্ত্রী চসিক পরিচালিত শিক্ষা প্রতিষ্ঠান সমূহের পরিচালনা পরিষদের সভা অনুষ্ঠিত সিরাজগঞ্জে ট্রেনের ধাক্কায় বৃদ্ধা নিহত ধর্মপাশায় শীত ও কুয়াশা উপেক্ষা করে চলছে বোরো রোপণ রাণীশংকৈলে প্রাইম কোর্ট ছাড়াই চলছে রাস্তা পাকা করণের কাজ

ইসলামী ব্যাংকের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশ: রবিবার, ১২ জানুয়ারি, ২০২০ , ৩:৪২ অপরাহ্ণ , বিভাগ : অর্থনীতি,

এমএন২৪.কম ডেস্ক : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের তিন দিনব্যাপী ব্যবসায় উন্নয়ন সম্মেলনের সমাপনী অধিবেশন আজ রবিবার (১২ জানুয়ারি) হোটেল রয়েল টিউলিপ সী পার্ল বিচ রিসোর্ট, কক্সবাজারে অনুষ্ঠিত হয়েছে।  ব্যাংকের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. মো. সেলিম উদ্দিন, এফসিএ, এফসিএমএ সমাপনী অধিবেশনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো: মাহবুব উল আলম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মেজর জেনারেল (অব:) ইঞ্জিনিয়ার আব্দুল মতিন।  অনুষ্ঠানে অডিট কমিটির চেয়ারম্যান মোহাম্মদ সোলায়মান, এফসিএ, পরিচালক মো. জয়নাল আবেদীন, সৈয়দ আবু আসাদ, মো: কামরুল হাসান, প্রফেসর ড. মো. সালেহ জহুর ও মো. নাছির উদ্দিন, এফসিএমএ এবং শরী‘আহ সুপারভাইজরি কমিটির সদস্য সচিব অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুস সামাদ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা ও মুহাম্মদ কায়সার আলী, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর, প্রধান কার্যালয়ের উর্ধ্বতন নির্বাহী, জোনপ্রধান ও ৩৫৭ টি শাখার ব্যবস্থাপকগণ অংশ নেন। প্রফেসর ড. মো. সেলিম উদ্দিন, এফসিএ, এফসিএমএ প্রধান অতিথির বক্তব্যে বলেন, ইসলামী ব্যাংক তার জনশক্তির সৎ, যোগ্য ও দক্ষ জনশক্তির মাধ্যমে দেশের ব্যাংকিং সেক্টরে অগ্রনী ভূামকা পালন করছে। বিশ্ব পরিমন্ডলে এই ব্যাংক বাংলাদেশের গর্ব। গত বছরের অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করে তিনি ২০২০ সালের ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনে প্রযুক্তিগত জ্ঞান ও সক্ষমতা বিস্তৃত করার প্রতি গুরুত্বারোপ করেন। ইসলামী ব্যাংকের প্রযুক্তিসমৃদ্ধ আধুনিক ব্যাংকিং সেবা জনপ্রিয় করতে তিনি সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান।

আপনার মতামত লিখুন

অর্থনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ