শনিবার-১৮ই জানুয়ারি, ২০২০ ইং-৫ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:২৪, English Version
পাকিস্তান সফরে টাইগারদের দল ঘোষণা চকরিয়ায় এমপি জাফর আলমের নেতৃত্বে পরিষ্কার-পরিচ্ছন্ন অভিযান তিতাসে জেডিসি পরীক্ষায় পাশ করেও ভর্তি হতে পারছেনা শিক্ষার্থী আর সংসার করা হলো না পিয়াসার আশাশুনিতে খাদ্যগুদামে চাল সংগ্রহের কার্যক্রম উদ্বোধন বেড়েছে ডিমের দাম, সবজিতে স্বস্তি আবারও কমবে তাপমাত্রা

নরিচকে হারিয়ে জয়ে ফিরল ম্যানইউ

প্রকাশ: রবিবার, ১২ জানুয়ারি, ২০২০ , ১১:৩৭ পূর্বাহ্ণ , বিভাগ : খেলাধুলা,

এমএন২৪.কম ডেস্ক : নতুন বছরে দুই ম্যাচ খেলে ফেললেও জয় ছিল অধরা। অবশেষে মিলল সাফল্যের দেখা। নরিচ সিটিকে ৪-০ গোলে উড়িয়ে জয়ের দেখা পেল ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচের ২৭তম মিনিটে ইউনাইটেডকে এগিয়ে নেন র‌্যাশফোর্ড। ডান দিক থেকে হুয়ান মাতা নিখুঁত এক ক্রস বাড়ান দূরের পোস্টে। জালে বল পাঠাতে শুধু একটি টোকার দরকার ছিল, কোনো ভুল করেননি ইংলিশ ফরোয়ার্ড।

৫২তম মিনিটে সফল স্পট কিকে ব্যবধান দ্বিগুণ করেন র‌্যাশফোর্ড। ডি-বক্সে তরুণ ফুটবলার ব্র্যান্ডন উইলিয়ামসকে গোলরক্ষক ফেলে দিলে পেনাল্টি পায় ইউনাইটেড। দুই মিনিট পর মাতার ক্রসে হেডে ব্যবধান আরও বাড়ান ফরাসি ফরোয়ার্ড মার্শিয়াল। আর ৭৬তম মিনিটে বাঁ পায়ের শটে স্কোরলাইন ৪-০ করেন ১৮ বছর বয়সী ফরোয়ার্ড গ্রিনউড।      ২২ ম্যাচে ৯ জয় ও ৭ ড্রয়ে ৩৪ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে আছে উলে গুনার সুলশারের দল। বার্নলিকে ৩-০ গোলে হারিয়ে ৩৯ পয়েন্ট নিয়ে আছে চতুর্থ স্থানে। আর্সেনাল ২৮ পয়েন্ট নিয়ে আছে দশম স্থানে।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ