মঙ্গলবার-৩১শে মার্চ, ২০২০ ইং-১৭ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৩:৫৯, English Version
জলঢাকায় পৌর মেয়র রাবি শিক্ষার্থীদের সাথে নিয়ে হ্যান্ড সেনিটাইজার ও মাস্ক বিতরণ ১৯৭১এর বরবরতার স্বাক্ষী দেওয়ার জন্য আমগাছটি এখনো দাঁড়িয়ে! বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিচ্ছে সেনাবাহিনী গাইবান্ধায় কর্মহীন ভাসমান বেদে সম্প্রদায়ের মাঝে খাদ্য সহায়তা দিলেন পুলিশ সুপার ডোমারে ট্রলিতে করে ভিজিডি চাউল বাড়ীতে পৌছায় দিচ্ছেন চেয়ারম্যান রিমুন। জলঢাকায় পুড়ে যাওয়া অসহায় পরিবারের পাশে ‘এসো নিজে করি’ তাহিরপুরে মাটি বোঝাই হ্যান্ডট্রলি উল্টে মাদ্রাসা ছাত্র নিহত

গোদাগারীতে ফুটবল খেলা নিয়ে সংঘর্ষে নাইজেরিয়ানসহ আহত ৩

প্রকাশ: রবিবার, ১২ জানুয়ারি, ২০২০ , ১১:২৩ পূর্বাহ্ণ , বিভাগ : রাজশাহী,সারাদেশ,

এমএন২৪.কম ডেস্ক : রাজশাহীর গোদাগারীতে ফুটবল খেলাকে কেন্দ্র করে দু’দলের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে।  গতকাল শনিবার (১১ জানুয়ারি) উপজেলার পালপুর ধরমপুর জাগরণী ক্লাবের আয়োজনে সারাদিনব্যাপী ২৩তম ফুটবল প্রতিযোগিতায় পালপুর উচ্চ বিদ্যালয় মাঠে রাজশাহীর বাথানবাড়ী যুবসংঘ বনাম রাজশাহী কিশোর একাডেমি মধ্যে একটি ম্যাচকে কেন্দ্র করে দুই ক্লাবের খেলোয়াড়দের সংষর্ঘ সৃষ্টি হয়। এই খেলায় মোট ৮টি দল অংশগ্রহণ করে।

ফাইনাল খেলায় রাজশাহীর বাথানবাড়ী যুবসংঘের তিনজন নাইজেরিয়ান খেলোয়াড় অংশগ্রহণ করে। ফাইনাল খেলার ২০ মিনিটের মাথায় নাইজেরিয়ান খেলোয়াড়দের সাথে রাজশাহী কিশোর একাডেমির রাজু নামে এক খেলোয়াড়ের সাথে ফাউল’কে কেন্দ্র করে কথা কাটাকাটি হয় এক পর্যায়ে হাতাহাতি শুরু হলে খেলা বন্ধ হয়ে যায়। এতে  করে একজন নাইজেরিয়ানসহ তিনজন ৩ জন আহত হয়েছে।  পরে কর্তৃপক্ষ ম্যাচটি বাতিল করে দিতে বাধ্য হয়। স্থানীয় ভাবে চিকিৎসা নিয়ে খেলোয়াড়বৃন্দ চলে যায়।
পালপুর ধরমপুর জাগরণী ক্লাবের সভাপতি আব্দুল হাকিম বলেন, দুই দলের খেলোয়াড়ের সাথে ফাউল’কে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি শুরু হলে আমরা খেলা বন্ধ করে দেই।   এতে একজন নাইজেরিয়ানসহ তিনজন ৩ জন স্যামান্য আহত হয়। পরে পুলিশ পরিস্থিতি স্বাভাবিক করলে উভয় দলের সাথে কথা বলে যৌথ চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়।  প্রেমতুলি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল বারী বলেন, ফুটবল খেলাকে কেন্দ্র করে দু’দলের মধ্যে মারামারির ঘটনা আমার জানা নাই।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ