মঙ্গলবার-৩১শে মার্চ, ২০২০ ইং-১৭ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৪:১২, English Version
জলঢাকায় পৌর মেয়র রাবি শিক্ষার্থীদের সাথে নিয়ে হ্যান্ড সেনিটাইজার ও মাস্ক বিতরণ ১৯৭১এর বরবরতার স্বাক্ষী দেওয়ার জন্য আমগাছটি এখনো দাঁড়িয়ে! বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিচ্ছে সেনাবাহিনী গাইবান্ধায় কর্মহীন ভাসমান বেদে সম্প্রদায়ের মাঝে খাদ্য সহায়তা দিলেন পুলিশ সুপার ডোমারে ট্রলিতে করে ভিজিডি চাউল বাড়ীতে পৌছায় দিচ্ছেন চেয়ারম্যান রিমুন। জলঢাকায় পুড়ে যাওয়া অসহায় পরিবারের পাশে ‘এসো নিজে করি’ তাহিরপুরে মাটি বোঝাই হ্যান্ডট্রলি উল্টে মাদ্রাসা ছাত্র নিহত

রাজশাহীতে অসহায় মানুষদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করলো এমটিভি বাংলা ও এফ এম নেটওয়ার্ক

প্রকাশ: রবিবার, ১২ জানুয়ারি, ২০২০ , ৮:৩৩ পূর্বাহ্ণ , বিভাগ : রাজশাহী,সারাদেশ,

এমএন২৪.কম ডেস্ক : গতকাল শুক্রবার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে রাজশাহী মহানগরের নব- ভদ্রা বস্তিতে অসহায় ও ছিন্নমূল মানুষের মধ্যে শীতবস্ত্র ও কম্বল বিতরণ করা হয়েছে। জনপ্রিয় অনলাইন পোর্টাল এমটিভি বাংলা এবং ইন্টারনেট ব্রডব্যান্ড কোম্পানি এফ এম নেটওয়ার্কস এর সহযোগিতায় প্রায় শতাধিক বাড়িতে এই কম্বল বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন এমটিভি বাংলার প্রতিষ্ঠাতা ও সিইও মোহাম্মদ ফজলে রাব্বী, সামসির আহমেদ, এফ এম নেটওয়ার্কস এর মাহমুদুর রহমান মারুফ। এছাড়াও ছিলেন মুক্তাদির শুভ, ইব্রাহিম কামাল, শাহিন, মিতু সহ আরো অনেকে।

ফজলে রাব্বী বলেন, আমরা ক্ষুদ্র একটি প্রতিষ্ঠান হলেও আমাদের উদ্দ্যেগ ছিলো এই তীব্র শীতে রাজশাহীর সুবিধাবঞ্চিত মানুষের জন্য কিছু করার। সেই কারণে আমাদের সামর্থ্য অনুযায়ী প্রায় একশো পরিবারকে আমরা এই বছর শীতের কম্বল বিতরণ করলাম। অনেকে আমাদের টাকা দিয়েও সাহায্য করেছেন, তাদের প্রতি আমরা কৃতজ্ঞ। ইনশাআল্লাহ আমরা সকলের সহযোগিতা পেলে সামনের বছর আরো বড় পরিসরে আরো বেশি মানুষকে সাহায্য করতে পারবো।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ