মঙ্গলবার-২১শে জানুয়ারি, ২০২০ ইং-৮ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:৫৩, English Version
ঢাকা সিটি নির্বাচনে সাংবাদিক পরিচয়পত্র আবেদনের শেষ তারিখ ২৭ জানুয়ারি পাথরঘাটা ওয়ার্ডে কম্বল বিতরণ করলেন সিটি মেয়র উন্নত রাষ্ট্রের দিকে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ : কৃষিমন্ত্রী চসিক পরিচালিত শিক্ষা প্রতিষ্ঠান সমূহের পরিচালনা পরিষদের সভা অনুষ্ঠিত সিরাজগঞ্জে ট্রেনের ধাক্কায় বৃদ্ধা নিহত ধর্মপাশায় শীত ও কুয়াশা উপেক্ষা করে চলছে বোরো রোপণ রাণীশংকৈলে প্রাইম কোর্ট ছাড়াই চলছে রাস্তা পাকা করণের কাজ

ভোট চাইলেন পরীমনি

প্রকাশ: শনিবার, ১১ জানুয়ারি, ২০২০ , ৫:০৮ অপরাহ্ণ , বিভাগ : বিনোদন,

এমএন২৪.কম ডেস্ক :  ঢালিউডের জনপ্রিয় নায়িকা পরীমনি। ২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক হয় তার। এরপর ‘রক্ত’, ‘আমার প্রেম আমার প্রিয়া’, ‘স্বপজাল’সহ বেশ কিছু জনপ্রিয় চলচ্চিত্র উপহার দিয়েছেন। স¤প্রতি চয়নিকা চেীধুরীর পরিচালিত প্রথম সিনেমা ‘বিশ্বসুন্দরী’র শুটিং শেষ করেছেন তিনি। এতে তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। ছবিটি খুব শীঘ্রই মুক্তি পাবে।

দেশের সর্বোচ্চ রাষ্ট্রীয় চলচ্চিত্র পুরস্কারের পর মেরিল প্রথম আলো পুরস্কার সর্বোচ্চ এবং সর্বজন স্বীকৃত। তারকাবহুল জমজামট আয়োজনের মাধ্যমে প্রতি বছর প্রথম আলো ও মেরিল যৌথ  ভাবে দেশের চলচ্চিত্র ও নাটক মাধ্যমের শিল্পী ও কলাকুশলীকে উৎসাহ দিতে এ আয়োজন করে থাকে। এবারের ২০১৯ এ চিত্রনায়িকা পরীমনি শামীমুল ইসলাম শামীম পরিচালিত ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবিতে অনবদ্য অভিনয়ের সুবাতে সেরা চলচ্চিত্র অভিনেত্রী হিসেবে মনোনীত হয়েছেন। এ জন্য তিনি বেশ উচ্ছ্বাসিত এবং দেশের অগনিত দর্শক শুভানুধ্যায়ীদের কাছে তিনি দোয়া ও ভোট চেয়েছেন।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ