মঙ্গলবার-২১শে জানুয়ারি, ২০২০ ইং-৮ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:০৬, English Version
ঢাকা সিটি নির্বাচনে সাংবাদিক পরিচয়পত্র আবেদনের শেষ তারিখ ২৭ জানুয়ারি পাথরঘাটা ওয়ার্ডে কম্বল বিতরণ করলেন সিটি মেয়র উন্নত রাষ্ট্রের দিকে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ : কৃষিমন্ত্রী চসিক পরিচালিত শিক্ষা প্রতিষ্ঠান সমূহের পরিচালনা পরিষদের সভা অনুষ্ঠিত সিরাজগঞ্জে ট্রেনের ধাক্কায় বৃদ্ধা নিহত ধর্মপাশায় শীত ও কুয়াশা উপেক্ষা করে চলছে বোরো রোপণ রাণীশংকৈলে প্রাইম কোর্ট ছাড়াই চলছে রাস্তা পাকা করণের কাজ

ইভিএমের মাধ্যমে সুষ্ঠ নির্বাচন সম্ভব সৈয়দপুর বিমানবন্দরে জিএম কাদের

প্রকাশ: শনিবার, ১১ জানুয়ারি, ২০২০ , ৪:৩৩ অপরাহ্ণ , বিভাগ : রাজনীতি,

মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি ॥ জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, আমরা আশাবাদী এবং আমরা মনে করি যে, ইভিএম পদ্ধতির মাধ্যমে নির্বাচন করলে সুষ্ঠ নির্বাচন করা সম্ভব। এটা নিয়ে আগে থেকে আশঙ্কা করা কোন কারন নেই। যদি আশঙ্কা করার কোন কারন যদি ঘটে তখন আমরা জানাবো।
১১ জানুয়ারি শনিবার দুপুরে ঢাকা থেকে নিজ নির্বাচনী এলাকা যাওয়ার পথে সৈয়দপুর বিমানবন্দরে সাংবাদিকদের কাছে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এ কথা বলেন।
জিএম কাদের বলেন, আমাদের প্রার্থীতো থাকার জন্য দাড়িয়েছে। ভবিষ্যত বানীতো আর কেউ বলতে পারে না। কার জীবনে কতটা স্থায়ীত্ব তা কেউ বলতে পারবে না।
তিনি আরো বলেন, যে কোন দূর্যোগ মোকাবেলা করা সরকারের দায়িত্ব। এ ছাড়া আমাদের এমপি মন্ত্রীরা নতুন নতুন জায়গা শীতবস্ত্র বিতরন চলছে। কয়েকদিনের মধ্যে এ অঞ্চলে আরো শীতবস্ত্র বিতরন করার জন্য বরাদ্দ দেয়া হয়েছে।
এ সময় দলের মহাসচিব মশিউর রহমান রাঙ্গা, নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আহসান আদেলুর রহমান আদেল, সৈয়দপুর, রংপুর ও কুড়িগ্রাম লালমনিরহাটের পার্টির নেতৃৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ