মঙ্গলবার-২১শে জানুয়ারি, ২০২০ ইং-৮ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:২১, English Version
ঢাকা সিটি নির্বাচনে সাংবাদিক পরিচয়পত্র আবেদনের শেষ তারিখ ২৭ জানুয়ারি পাথরঘাটা ওয়ার্ডে কম্বল বিতরণ করলেন সিটি মেয়র উন্নত রাষ্ট্রের দিকে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ : কৃষিমন্ত্রী চসিক পরিচালিত শিক্ষা প্রতিষ্ঠান সমূহের পরিচালনা পরিষদের সভা অনুষ্ঠিত সিরাজগঞ্জে ট্রেনের ধাক্কায় বৃদ্ধা নিহত ধর্মপাশায় শীত ও কুয়াশা উপেক্ষা করে চলছে বোরো রোপণ রাণীশংকৈলে প্রাইম কোর্ট ছাড়াই চলছে রাস্তা পাকা করণের কাজ

মাদকসহ সামাজিক ব্যাধিগুলো দূর করব : তাপস

প্রকাশ: শনিবার, ১১ জানুয়ারি, ২০২০ , ২:৫৯ অপরাহ্ণ , বিভাগ : রাজনীতি,

এমএন২৪.কম ডেস্ক : ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, ঢাকা শহরে মাদকসহ অন্যান্য অপরাধমূলক সামাজিক যে ব্যাধিগুলো রয়েছে, সেগুলো দূর করা হবে। আমরা এলাকাভিত্তিক সমস্যাগুলো সমাধান করবো। ঢাকাকে উন্নত দেশের উন্নত রাজধানী হিসেবে গড়ে তুলবো। শনিবার (১১ জানুয়ারি) বেলা ১১টা ৩০ মিনিটের দিকে রাজধানীর ওয়ারীতে আওয়ামী লীগের আঁতুড়ঘর ঐতিহাসিক রোজ গার্ডেনে অনুষ্ঠিত নির্বাচনি সভায় তিনি এসব কথা বলেন।

ঢাকাকে প্রাণের শহর উল্লেখ করে তাপস বলেন, ঢাকাতেই আমাদের বেড়ে ওঠা এবং স্বপ্ন দেখা। তাই আমাদের এই ঐতিহ্যবাহী ঢাকাকে পুনরুজ্জীবিত করবো। ঢাকাকে সুন্দর ঢাকা হিসেবে গড়ে তুলবো। প্রত্যেকটা ওয়ার্ডে খেলাধুলার পর্যাপ্ত ব্যবস্থা করা হবে। আমাদের মা-বোন ও মুরুব্বিদের জন্য পর্যাপ্ত হাঁটার ব্যবস্থা করা হবে। বর্তমানে ঢাকা অচল হয়ে গেছে- এমন মন্তব্য করে এ মেয়রপদপ্রার্থী বলেন, তাই আমাদের এই অচল ঢাকাকে সচল করবো। আমাদের ঢাকার রাস্তা-ঘাটকে পুনর্বিন্যাস করে জনগণের ভোগান্তি কমানো হবে। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনকে জনগণের সেবামূলক দুর্নীতিমুক্ত প্রতিষ্ঠানে পরিণত করা হবে। ঢাকায় বসবাসকারী মানুষদের মৌলিক নাগরিক সুবিধা নিশ্চিত করা হবে। দলের নেতাকর্মীদের উদ্দেশে আহ্বান জানিয়ে তিনি বলেন, আমি যদি ঢাকার প্রতিটি মানুষের কাছে যেতে নাও পারি, আপনারা সবাই মিলে এলাকাভিত্তিক প্রতিটা মানুষের দোরগোড়ায় যাবেন এবং নৌকার জন্য ভোট চাইবেন। সবাই মিলে নৌকাকে বিজয়ী করতে কাজ করবেন। ডিএসসিসির মেয়রপ্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের বক্তব্যের পর ঐতিহাসিক রোজ গার্ডেন থেকে ক্ষমতাসীন দলের নির্বাচনি প্রচারণা শুরু হয়। তাপসের সঙ্গে এ সময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক আবু আহমেদ মান্নাফিসহ স্থানীয় আওয়ামী লীগ নেতারা।

আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ