মঙ্গলবার-৩১শে মার্চ, ২০২০ ইং-১৭ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৪:২৮, English Version
জলঢাকায় পৌর মেয়র রাবি শিক্ষার্থীদের সাথে নিয়ে হ্যান্ড সেনিটাইজার ও মাস্ক বিতরণ ১৯৭১এর বরবরতার স্বাক্ষী দেওয়ার জন্য আমগাছটি এখনো দাঁড়িয়ে! বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিচ্ছে সেনাবাহিনী গাইবান্ধায় কর্মহীন ভাসমান বেদে সম্প্রদায়ের মাঝে খাদ্য সহায়তা দিলেন পুলিশ সুপার ডোমারে ট্রলিতে করে ভিজিডি চাউল বাড়ীতে পৌছায় দিচ্ছেন চেয়ারম্যান রিমুন। জলঢাকায় পুড়ে যাওয়া অসহায় পরিবারের পাশে ‘এসো নিজে করি’ তাহিরপুরে মাটি বোঝাই হ্যান্ডট্রলি উল্টে মাদ্রাসা ছাত্র নিহত

গোদাগারীতে নেশার টাকা না দেওয়ায় ছেলের হাতে মা খুন

প্রকাশ: মঙ্গলবার, ৭ জানুয়ারি, ২০২০ , ১২:৪৮ অপরাহ্ণ , বিভাগ : রাজশাহী,সারাদেশ,

এমএন২৪.কম ডেস্ক : রাজশাহীর গোদাগারীতে মাদকাসক্ত ছেলের হাতে শ্রী শংঙ্করী রানী নামের এক মা খুন হয়েছে।   গতকাল সোমবার (৬ জানুয়ারি) বেলা ১০টার দিকে গোদাগারী পৌর এলাকার শ্রীমন্তপুর গ্রামে এই ঘটনা ঘটে। শংঙ্করী রানী আশা ঘোষের স্ত্রী। মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সুমুন ঘোষ দীর্ঘদিন থেকে নেশাগ্রস্থ ছিল। নেশা করার জন্য টাকা চাওয়ায় এই ঝগড়া বাধে এক পর্যায়ে মাকে রান্নাকরা খড়ি দিয়ে মেরে পালিয়ে যায়। গোদাগারী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম ঘটনাটির সত্যতা নিশ্চিত করে বলেন, সকালে মায়ের সঙ্গে ঝগড়া হয় সুমুন ঘোষের। একপর্যায়ে সুমন ঘোষ তার মাকে রান্নাকরা খড়ি দিয়ে মেরে পালিয়ে যায়। চিৎকার শুনে প্রতিবেশীরা এসে ওই মাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে। দ্রুত হাসপাতালে নিয়ে যায় সেখানে  চিকিৎসারত অবস্থায় রাত ৯টার দিকে মৃত্যু হয় বলে নিশ্চিত করে চিকিৎসক। নিহত মায়ের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।  এ ঘটনায় সুমনকে আসামি করে মামলার প্রস্তুতি চলছে।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ