মঙ্গলবার-৩১শে মার্চ, ২০২০ ইং-১৭ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৪:৩৭, English Version
জলঢাকায় পৌর মেয়র রাবি শিক্ষার্থীদের সাথে নিয়ে হ্যান্ড সেনিটাইজার ও মাস্ক বিতরণ ১৯৭১এর বরবরতার স্বাক্ষী দেওয়ার জন্য আমগাছটি এখনো দাঁড়িয়ে! বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিচ্ছে সেনাবাহিনী গাইবান্ধায় কর্মহীন ভাসমান বেদে সম্প্রদায়ের মাঝে খাদ্য সহায়তা দিলেন পুলিশ সুপার ডোমারে ট্রলিতে করে ভিজিডি চাউল বাড়ীতে পৌছায় দিচ্ছেন চেয়ারম্যান রিমুন। জলঢাকায় পুড়ে যাওয়া অসহায় পরিবারের পাশে ‘এসো নিজে করি’ তাহিরপুরে মাটি বোঝাই হ্যান্ডট্রলি উল্টে মাদ্রাসা ছাত্র নিহত

ছাতকে মিনিবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

প্রকাশ: রবিবার, ৫ জানুয়ারি, ২০২০ , ৮:২৩ অপরাহ্ণ , বিভাগ : রাজশাহী,সারাদেশ,

ছাতক প্রতিনিধিঃ
ছাতকের সিংচাপইড় ইউনিয়নের বানিকান্দিস্থ ম্যানচেষ্টার ইউনাইটেড’র উদ্যোগে ও ইয়াং স্টারের সার্বিক সহযোগিতায় আয়োজিত নাইট মিনিবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। শনিবার রাতে গ্রামের পশ্চিমের মাঠে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে মোতাল্লিব স্পোর্টিং ক্লাব জাউয়ার মুখোমুখি হয় পিএসজি স্পোর্টিং ক্লাব বানিকান্দি। শ্বাসরুদ্ধকর ম্যাচটি গোল শূন্য ড্র হলে ট্রাইব্রেকারের মাধ্যমে ফলাফল নির্ধারণ করা হয়। ট্রাইব্রেকারে মোতাল্লিব স্পোর্টিং ক্লাব ২-০ গোলে বিজয়ী হয়। খেলা শেষে রাত ১১টায় অনুষ্ঠিত পুরস্কার বিতরণী সভায় বিজয়ী ও রানার্সআপ দলের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি ইউপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোফাজ্জল হোসেন।
খেলা পরিচালনা কমিটির সভাপতি একরাম আলীর সভাপতিত্বে এবং আবু বকর মু. শাহীন ও ইকবাল হোসেনের যৌথ পরিচালনায় পুরস্কার বিতরণী সভায় বিশেষ অথির বক্তব্য রাখেন, সাবেক মেম্বার আব্দুস সোবহান ও বর্তমান মেম্বার তুরন মিয়া। বক্তব্য রাখেন, শামছুল ইসলাম, হেলাল উদ্দিন, তবুল খয়ের, লায়েছ মিয়া, মাছুম আহমদ সুজন, মাসুদ আহমদ, সমাজকর্মী আব্দুল মুক্তাদির ফয়জুল, জুয়েল আহমদ, আব্দুল কাইয়ূম রেজাউল, বাহরাম উদ্দিন, তানভীর হাসান, সালাহ উদ্দিন, রহিম উদ্দিন ও এমদাদুল হক মিলন। এসময় খেলা পরিচালনা কমিটির সোনা মিয়া কালু, হোসেন মিয়া, সুমন মিয়া, আব্দুল বাছিত জয়নুল, রাফিক মিয়া, ইয়াকুব আলী, দিলোয়ার হোসেন, জাকির হোসেন, তারেক জিয়া, মাছুম আহমদ,মাসুদ রানা, রাসেল মাহমুদ, আবু তাহের ছাবের, আহমেদ হোসেন ইমন, আবিদ আলীসহ কয়েকসহ¯্রাধিক ক্রিড়ামোদি ও গন্যমান্য লোকজন উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ