মঙ্গলবার-৩১শে মার্চ, ২০২০ ইং-১৭ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৩:৪০, English Version
জলঢাকায় পৌর মেয়র রাবি শিক্ষার্থীদের সাথে নিয়ে হ্যান্ড সেনিটাইজার ও মাস্ক বিতরণ ১৯৭১এর বরবরতার স্বাক্ষী দেওয়ার জন্য আমগাছটি এখনো দাঁড়িয়ে! বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিচ্ছে সেনাবাহিনী গাইবান্ধায় কর্মহীন ভাসমান বেদে সম্প্রদায়ের মাঝে খাদ্য সহায়তা দিলেন পুলিশ সুপার ডোমারে ট্রলিতে করে ভিজিডি চাউল বাড়ীতে পৌছায় দিচ্ছেন চেয়ারম্যান রিমুন। জলঢাকায় পুড়ে যাওয়া অসহায় পরিবারের পাশে ‘এসো নিজে করি’ তাহিরপুরে মাটি বোঝাই হ্যান্ডট্রলি উল্টে মাদ্রাসা ছাত্র নিহত

শিক্ষক নিয়োগে ফের এনটিআরসিএর বিজ্ঞপ্তি জারি

প্রকাশ: শনিবার, ৪ জানুয়ারি, ২০২০ , ১০:৩৫ অপরাহ্ণ , বিভাগ : চাকুরীর খবর,শিক্ষা,

এমএন২৪.কম ডেস্ক : তৃতীয় চক্রে সব বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে শূন্যপদে শিক্ষক নিয়োগের সুপারিশ প্রস্তুতি শুরু করেছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এ জন্য প্রতিষ্ঠানগুলোতে আবারো শূন্যপদের চাহিদা চাওয়া হবে।

আগামীকাল ২ জানুয়ারি থেকে ৮ জানুয়ারি পর্যন্ত ই-রেজিস্ট্রেশনের সময় বাড়ানো হয়েছে। এনটিআরসিএ সূত্র গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছে।

শূন্যপদের তথ্য দিতে সব বেসরকারি স্কুল, কলেজ, মাদরাসা, কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে বাধ্যতামূলকভাবে ই-রেজিস্ট্রেশন করতে বলেছে এনটিআরসিএ।

ই-রেজিস্ট্রেশন করে প্রতিষ্ঠানগুলোকে আইডি ও পাসওয়ার্ড সংরক্ষণ করতে বলা হয়েছে। একই সাথে যেসব প্রতিষ্ঠানের তথ্য হালনাগাদ বা সংশোধন করা প্রয়োজন সেসব প্রতিষ্ঠানকে ই-রেজিস্ট্রেশনের সময় তথ্য হালনাগাদ করতে বলা হয়েছে।

এনটিআরসিএর নির্ধারিত ওয়েবসাইটে (http://ngi.teletalk.com.bd/ntrca/app/) গিয়ে ই রেজিস্ট্রেশন করতে পারবেন প্রতিষ্ঠান প্রধানরা।

গত ১৮ নভেম্বর ই-রেজিস্ট্রেশনের বর্ধিত সময় শেষ হলেও ফের সুযোগ দেয়া হয়েছে শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে।

ই-রেজিস্ট্রেশন শেষে প্রতিষ্ঠান প্রধানদের কাছে ই রিকুইজিশন বা শূন্যপদের তথ্য চাওয়া হবে।

ই-রেজিস্ট্রেশন প্রক্রিয়া সুষ্ঠুভাবে পরিচালনা করতে উপজেলা শিক্ষা কর্মকর্তা, জেলা শিক্ষা কর্মকর্তা ও প্রতিষ্ঠান প্রধানদের জন্য পৃথক তিনটি নির্দেশিকা প্রকাশ করেছে এনটিআরসিএ।

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর,শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ