সোমবার-৬ই এপ্রিল, ২০২০ ইং-২৩শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ২:০৭, English Version
বেসরকারি হাসপাতালগুলোকে এই দুর্যোগে জনগণের পাশে থাকার আহ্বান তথ্যমন্ত্রীর মাস্ক ছাড়া কেউই এ সময় বাইরে বের হবেন না                                          –স্বাস্থ্যমন্ত্রী ঠাকুরগাঁওয়ে কর্মহীন হোটেল শ্রমিকদের পাশে আর.ডি.এস এর পরিচালক আলমগীর হোসেন দেশে করোনায় আরও ১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৮ ছুটি বাড়ল ১৪ এপ্রিল পর্যন্ত অঘোষিত লক ডাউন চলছে তারি মধ্যে দিয়ে বাড়ি বাড়ি খাদ্য পৌছিয়ে দিলেন এমপি জেসী বাংলাদেশে যেসব ল্যাবে করোনা ভাইরাস শনাক্তকরণে কাজ চালু রয়েছে ও মোবাইল নম্বরসহ

ময়মনসিংহে মেয়েকে ধর্ষণ চেষ্টায় পিতা গ্রেপ্তার

প্রকাশ: শনিবার, ৪ জানুয়ারি, ২০২০ , ২:৪২ অপরাহ্ণ , বিভাগ : ময়মনসিংহ,সারাদেশ,

এমএন২৪.কম ডেস্ক :  ময়মনসিংহের ফুলবাড়িয়ায় নিজের মেয়েকে ধর্ষণ চেষ্টার মামলায় পিতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার আছিম-পাটুলী গ্রাম থেকে পিতা হারুন অর রশিদ আকন্দ তোতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এর আগে সন্ধ্যায় মেয়ের মামা বাদী হয়ে ফুলবাড়িয়া থানায় নারী শিশু নির্যাতন আইনে মামলা করেন। তোতা আছিম-পাটুলি গ্রামের মৃত আব্দুল জলিল আকন্দের ছেলে। তিনি ১২নম্বর আছিম-পাটুলী ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। পুলিশ জানায়, হারুন অর রশিদ আকন্দ তার তালাক দেয়া স্ত্রীকে ফোন করে অসুস্থতার কথা জানায়। পিতার অসুস্থতার খবর শুনে গত বৃহস্পতিবার নানির বাড়ি থেকে বাবাকে দেখতে আসে মেয়েটি। পরে রাতে দাদির ঘর থেকে মেয়েকে তার ঘরে থাকতে নিয়ে যায় তোতা। ওই রাতে নিজের মেয়েকে ধর্ষণের চেষ্টা করে। ধর্ষণে ব্যর্থ হয়ে ঘটনাটি কাউকে বললে হত্যা করা হবে বলে হুমকি দেন তোতা। বিষয়টি মেয়ে তার মামাকে মোবাইল ফোনে এসএমএসের মাধ্যমে জানিয়ে তাকে পিতার বাড়ি থেকে নিয়ে যেতে বলে। ফুলবাড়িয়া থানার ওসি (তদন্ত) শেখ জহিরুল ইসলাম মুন্না বলেন, নিজ কন্যাকে ধর্ষণ চেষ্টার মামলায় পিতা হারুন অর রশিদ নামে গ্রেপ্তার করা হয়েছে।  আজ শনিবার তাকে আদালতে পাঠানো হবে।

আপনার মতামত লিখুন

ময়মনসিংহ,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ