রবিবার-২৯শে মার্চ, ২০২০ ইং-১৫ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:৩৯, English Version
উমাদিনী ত্রিপুরার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক ডোমার পৌর শহরে চলছে জীবাণু নাশক ছিটানো কার্যক্রম। লালপুরে দুস্থদের মাঝে নিজ উদ্যোগে খাবার সামগ্রী বিতরণ পার্বতীপুরে করোনা ঠেকাতে আদা, লং, কালিজিরার চা খাওয়ার গুজব! চাঁপাইনবাবগঞ্জে খেটে খাওয়া গরীব দুঃখি মানুষের মাঝে চাল বিতরণ শুরু ‘করোনা চিকিৎসায় ২৫০ ভেন্টিলেটর প্রস্তুত’ সংবাদপত্র সংক্রান্ত সকল ধরনের কাজ পরিচালনায় কোনো বাধা নেই

সাসপেন্ড ট্রেনের সেই যাত্রী পেটানো টিকেট কালেক্টর

প্রকাশ: বৃহস্পতিবার, ১৯ ডিসেম্বর, ২০১৯ , ২:৫০ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

এমএন২৪.কম ডেস্ক : যাত্রী পেটানো সেই টিকেট কালেক্টরকে সাসপেন্ড করেছে রেলওয়ে কর্তৃপক্ষ।  এরই ভিত্তিতে রেলওয়ে কর্তৃপক্ষ তাৎক্ষণিকভাবে টিসি সোহাগকে সাময়িক বহিষ্কার করে।

১৫ ডিসেম্বরের ঘটনা। ট্রেন থেকে নেমে যাচ্ছিলেন এক যাত্রী। টিকেট না পেয়ে ওই যাত্রীকে মারধর করলেন প্ল্যাটফরমে দায়িত্বরত টিকেট সংগ্রহকারী (টিকেট কালেক্টর বা টিসি) সোহাগ। এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। ভিডিওতে দেখা যায়, যাত্রীর ওপর রীতিমতো চড়াও হন। এরপর কখনো গলা চেপে ধরে, কখনো শার্টের কলার ধরে টেনে হিঁচড়ে যাত্রীকে প্ল্যাটফরমের একদিকে নিয়ে আসেন। কয়েকজন রেল পুলিশ এসে পরিস্থিতি সামাল দেন। সূত্র- কালেরকন্ঠ

এ বিষয়ে কালের কণ্ঠে একটি সংবাদ প্রকাশ হলে রেল কর্তৃপক্ষের টনক নড়ে। পাকশি রেলওয়ে অঞ্চলের ডিভিশনাল কমার্শিয়াল অফিসার কর্তৃক সাক্ষরিত বহিষ্কারাদেশ প্রকাশিত হয়। যেখানে টিসি সোহাগকে তাৎক্ষণিক বহিষ্কারের কথা উল্লেখ করে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়,  রবিবার (১৬) রাজশাহী থেকে চিলাহাটিগামী আন্তঃনগর তিতুমীর এক্সপ্রেস ট্রেনের একজন যাত্রীর কাছে টিকেট না থাকায় পার্বতীপুর রেল স্টেশনের এক নম্বর প্লাটফর্মে তিতুমীর এক্সপ্রেসে থামার পরে বহিরাগমন গেটে দায়িত্বরত টিসি সোহানের কাছে টিকিট চাইলে সে পুলিশের কাছে টাকা দিয়েছে জানায়। এসময় ওই যাত্রী ও টিসির মাঝে তর্ক শুরুর এক পর্যায়ে যাত্রীকে বেধড়ক মারতে শুরু করেন এবং অকথ্য ভাষায় গালাগালি করেন টিসি সোহাগ।

টিসি সোহাগ  নিকট অভিযোগ অস্বীকার করলেও ভিডিও সম্পর্কে সদুত্তর দিতে পারেননি।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ