শনিবার-১৮ই জানুয়ারি, ২০২০ ইং-৫ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৩০, English Version
ফুলবাড়ীতে ১ সপ্তাহের ব্যবধানে ২টি দোকান চুরি ॥ প্রয়াত ডাক্তারদের স্মরনে শুক্রবার সকালে শীত বস্ত্র বিতরন করা হয়েছে সাদুল্যাপুর ইউনিয়ান বিএনপির বর্ধিত সভা অনুষ্ঠিত জলঢাকায় আমন চাল সংগ্রহের উদ্বোধন বড়পুকুরিয়ায় দুই শতাধিক দুস্থ নারী-পুরুষের হাতে শীত বন্ত্র তুলে দিলেন পিডিবি চেয়ারম্যান চাঁপাইনবাবগঞ্জের শিবতলায় ফেনসিডিল সহ- ২জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫ নশিপুর ঘোষ পাড়া এলাকায় বিরল প্রজাতির দুইটি হনুমান দেখা গেছে।

ফুফুর বাড়ি বেড়াতে এসে সড়কে ঝরল শিশুর প্রাণ

প্রকাশ: রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯ , ১০:২৮ অপরাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

লক্ষ্মীপুর : লক্ষ্মীপুরে ফুফুর বাড়িতে বেড়াতে এসে পিকআপ ভ্যানচাপায় মারিয়া আক্তার (৭) নামে এক শিশু নিহত হয়েছে। আজ রবিবার (১৫ ডিসেম্বর) বিকেলে লক্ষ্মীপুর পৌরসভার আটিয়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ সময় স্থানীয়রা পিকআপসহ চালক মামুন হোসেনকে আটক করে পুলিশে সোপর্দ করেন। নিহত মারিয়া সদর উপজেলার কাফিলাতলী এলাকার নিজাম উদ্দিনের মেয়ে ও স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, মারিয়া তার মায়ের সঙ্গে লক্ষ্মীপুর পৌরসভার আটিয়াবাজার এলাকায় ফুফুর বাড়িতে বেড়াতে আসে। এ সময় সিএনজিচালিত অটোরিকশা থেকে নেমে সড়ক পারাপারের সময় দ্রুতগামী পিকআপটি শিশুটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শিশুটি মারা যায়।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আজিজুর রহমান বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। স্থানীয়দের সহযোগিতায় চালককে আটক করা হয়েছে।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ