শনিবার-২৫শে জানুয়ারি, ২০২০ ইং-১২ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:৫৬, English Version
চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি ইব্রাহিম, সাধারণ সম্পাদক এমরান অপরিবর্তিত থাকবে দিনের তাপমাত্রা মাইকেল মধুসূদন দত্তের ১৯৭তম জন্মদিন আজ এলডিপি থেকে একযোগে ৩৬ নেতাকর্মীর পদত্যাগ লক্ষ্মীপুরে কারাবন্দিদের মাঝে বালিশ বিতরণ দ্বিতীয় ম্যাচে বাংলাদেশের একাদশে এক পরিবর্তন? দুপচাঁচিয়ায় উপজেলা প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

গোবিন্দগঞ্জে জাতীয় কৃষক সমিতির মানবন্ধন অনুষ্ঠিত

প্রকাশ: বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯ , ৫:৫৮ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি ঃ গাইবান্ধার জেলার গোবিন্দগঞ্জ উপজেলা জাতীয় কৃষক সমিতির আয়োজনে ধানের ন্যায্য মুল্য নিশ্চিত করণ এবং সরাসরি কৃষকের কাছ থেকে ধান ক্রয় ও প্রভাব শালী সিন্ডিকেটের হাত থেকে রা এবং দূর্নীতিমুক্তর দাবিতে ঘন্টা ব্যাপী মানব বন্ধন ও স্বারক লিপি প্রদান অনুষ্ঠিত হয়েছে।
১২ ডিসেম্বর বৃহস্পতিবার সকালে উপজেলা রোডের এনসিডিপি মার্কেট সংলগ্ন রাস্তায় ঘন্টা ব্যাপী মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে।
জাতীয় কৃষক সমিতির সভাপতি রবিউল আউয়াল এর সভাপতিত্বে অনুষ্ঠিত মানব বন্ধনে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা ওর্য়াকার্স পাটির সভাপতি ও নাগরিক কমিটির আহবায়ক জননেতা এম এ মতিন মোলা,অন্যন্যাদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় কৃষক সমিতির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম , সেচ পাম্প মালিক সমিতির সভপাতি আবুল কাসেম সহ বিভিন্ন এলাকা থেকে আশা সাধারণ কৃষক বৃন্দ উপস্থিত ছিলেন। পরে বিােভ মিছিল শেষে উপজেলা নির্বাহী অফিসারে মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বরাবরে স্বারক লিপি প্রদান করেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ