শনিবার-১৮ই জানুয়ারি, ২০২০ ইং-৫ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:২৯, English Version
পাকিস্তান সফরে টাইগারদের দল ঘোষণা চকরিয়ায় এমপি জাফর আলমের নেতৃত্বে পরিষ্কার-পরিচ্ছন্ন অভিযান তিতাসে জেডিসি পরীক্ষায় পাশ করেও ভর্তি হতে পারছেনা শিক্ষার্থী আর সংসার করা হলো না পিয়াসার আশাশুনিতে খাদ্যগুদামে চাল সংগ্রহের কার্যক্রম উদ্বোধন বেড়েছে ডিমের দাম, সবজিতে স্বস্তি আবারও কমবে তাপমাত্রা

খুলনা জেলা ও মহানগর আওয়ামী লীগের কমিটি ঘোষণা

প্রকাশ: মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯ , ৮:৫১ অপরাহ্ণ , বিভাগ : রাজনীতি,

এমএন২৪.কম ডেস্ক :  শেখ হারুনুর রশিদকে সভাপতি ও এ্যাডভোকেট সুজিত অধিকারীকে সাধারণ সম্পাদক করে খুলনা জেলা আওয়ামী লীগের কমিটি ঘোষনা করা হয়েছে।

এছাড়াও খুলনার মেয়র তালুকদার আব্দুল খালেককে সভাপতি ও এমডি বাবুল রানাকে সাধারণ সম্পাদক করে খুলনা মহানগর আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল নতুন কমিটির নাম ঘোষণা করেন।

এর আগে বেলা ১১ টায় খুলনা সার্কিট হাউজ মাঠে খুলনা জেলা ও মহানগর আওয়ামী লীগের ত্রী-বার্ষিক সম্মেলনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য পিযুষ কান্তি ভট্টাচার্য।

সম্মেলনের প্রথম অধিবেশনে খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ হারুনুর রশিদের সভাপতিত্বে সম্মেলনে প্রধানমন্ত্রীর অর্থ উপদেষ্টা ড. মশিউর রহমান, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ ও আব্দুর রহমান, শ্রম প্রতিমন্ত্রী বেগম মুন্নজান সুফিয়ান, সংসদ সদস্য মির্জা আজম, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এস এম কামাল হোসেন, সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময় প্রমুখ বক্তব্য রাখেন।

আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ