শনিবার-২৫শে জানুয়ারি, ২০২০ ইং-১২ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:৩১, English Version
১৭তম শিক্ষক নিবন্ধনের বিজ্ঞপ্তি প্রকাশ উৎসবের ভোট শনিবার “জলঢাকায় প্রীতি নারী ফুটবল ম্যাচ অনুষ্ঠিত”  রাজারহাট উপজেলা বিএনপি’র দ্বিবার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত রোগী দেখার ফি নির্ধারণ করবে সরকার হিলিতে ফেনসিডিল ও গাঁজাসহ তিন মাদক চোরাকারবারি আটক নশিপুর ঘোষ পাড়া শ্রীমম্মহাপ্রভু সহ চৌষট্রী মোহন্ত বর্গের আরাধনা মহোৎসব।

লালপুরে লোকালয়ে হঠাৎ দলছুট ‘হুনুমান’

প্রকাশ: রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯ , ৮:১৫ অপরাহ্ণ , বিভাগ : রাজশাহী,সারাদেশ,

মোঃ আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধি
নাটোরের লালপুর উপজেলার ওয়ালিয়া বাজারে হঠাৎ দেখা মেলে দলছুট মুখপোড়া এই হুনুমানটির। হুনুমানটি একবার দেখতে ভীড় জমায় এলাকার উৎসুক জনতা।
জানাগেছে, দলছুট হয়ে এই হুনুমাটি গত ৩দিন ধরে উপজেলার ওয়ালিয়া ইউপির বিভিন্ন এলাকায় ঘুরে বেড়াচ্ছে। হনুমানটি যেখানে যাচ্ছে সেখানেই হুনুমান দেখতে কৌতূহলী এলাকাবাসী ভিড় করছেন।
শনিবার (০৭ ডিসেম্বর) দুপুর ১টার দিকে ওয়ালিয়া বাজারের বাসস্ট্যান্ড এলাকায় অবস্থিত বাংলালিংক টাওয়ারে এই মুখপোড়া হুনুমান টিকে সর্বশেষ দেখা যায়। এ সময় স্থানীয় লোকজন হুনুমান দেখার জন্য ভীড় জমায়। ভীড় বেড়ে গেলে জনগনের উৎপাত থেকে বাঁচতে হুনুমান টাওয়ার থেকে নেমে আশ্রয় নিতে অন্যত্র পালিয়ে যায়। তবে প্রাণীটি কীভাবে এবং কোথা থেকে এখানে এসেছে, তা কেউ জানে না।
এসময় চনচল, মোস্তফাসহ একাধিক উৎসুক জনতা জানান, ‘গত ৩দিন ধরে ফুলবাড়ি ও ওয়ালিয়ার বিভিন্ন এলাকায় মুখপোড়া এই হুনুমান কে দেখা যায়। একপর্যায়ে হুনুমানটি বড়াইগ্রামের দিকে চলে যায়। পরে আর ওয়ালিয়াতে দেখা যায়নি।’
এব্যাপারে ওয়ালিয়া ইউপি চেয়ারম্যান আনিসুর রহমান মাস্টার বলেন,‘লোকমুখে হুনুমান আসার কথা শুনেছি, তবে এখন আর হুনুমাটিকে দেখা যাচ্ছেনা।’

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ