শনিবার-১৮ই জানুয়ারি, ২০২০ ইং-৫ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৩০, English Version
ফুলবাড়ীতে ১ সপ্তাহের ব্যবধানে ২টি দোকান চুরি ॥ প্রয়াত ডাক্তারদের স্মরনে শুক্রবার সকালে শীত বস্ত্র বিতরন করা হয়েছে সাদুল্যাপুর ইউনিয়ান বিএনপির বর্ধিত সভা অনুষ্ঠিত জলঢাকায় আমন চাল সংগ্রহের উদ্বোধন বড়পুকুরিয়ায় দুই শতাধিক দুস্থ নারী-পুরুষের হাতে শীত বন্ত্র তুলে দিলেন পিডিবি চেয়ারম্যান চাঁপাইনবাবগঞ্জের শিবতলায় ফেনসিডিল সহ- ২জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫ নশিপুর ঘোষ পাড়া এলাকায় বিরল প্রজাতির দুইটি হনুমান দেখা গেছে।

ফুলবাড়ীতে পরিবার কল্যান সেবা ও প্রচার সপ্তাহ উদযাপন উপলক্ষে এক এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত॥

প্রকাশ: বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর, ২০১৯ , ৯:০৬ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

মোঃ আফজাল হোসেন ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি
ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সভাকক্ষে পরিবার পরিকল্পনা সেবা ও প্রচার সপ্তাহ উদযাপন উপলক্ষে এক এ্যাডভোকেসি সভা উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার মোঃ ইসমাইল হোসেন এর সভাপতিত্বে গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় অনুষ্ঠিত হয়। এ্যাডভোকেসি সভার সভাপতি ও উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার মোঃ ইসমাইল হোসেন এতে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। এবারের প্রতিপাদ্য বিষয় ছিল “পরিবার পরিকল্পনা সেবা গ্রহনকরি কৈশর কালীন মাতৃত্ব রোধ করি-২০ এর আগে গর্ভ ধারন নয়”।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপ পরিচালক , পরিবার পরিকল্পনা দিনাজপুর এর ড. আবু নসর নুরুল ইসলাম চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী উপজেলা সমবায় অফিসার হাফিজুর ইসলাম , ডা. রইচ উদ্দীন, ফুলবাড়ী উপজেলা সহকারী প্রোগ্রাম অফিসার (আইটিসি) মোঃ মাহামুদুল হাসান চৌধুরী।
এসময় অন্যান্য দের মধ্যে উপস্থিত ছিলেন, ডা. হাসান মুনতাসির, ডা. অমল চন্দ্র, এফ পি আই এর মোঃ আতিকুর রহমান। ফুলবাড়ী উপজেলার ৭টি ইউনিয়নের এবং পৌরসভার এফপিআই ও এফডাব্লু এর মাঠ কর্মীরা এ্যাডভোকেসি সভায় অংশ নেনে। আগামী ৭/১২/২০১৯ ইং থেকে ১২/১২/২০১৯ ইং পর্যন্ত পরিবার পরিকল্পনা , মা ও শিশু স্বাস্থ্য এবং কিশোর কিশোরিদের স্বাস্থ্য সেবা বিষয়ে ব্যাপক জনসচেতনতা বৃদ্ধি ও বিশেষ সেবা বৃদ্ধির লক্ষে এই সেমিনার অনুষ্ঠিত হয়। এ সময় পরিবার পরিকল্পনা বিভাগের সকল কর্মকর্তা, কর্মচারী এবং প্রিন্ট মিডিয়ার সাংবাদিক গণ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ