শনিবার-১৮ই জানুয়ারি, ২০২০ ইং-৫ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৪১, English Version
হবিগঞ্জে পুলিশ সুপারের শীতবস্ত্র বিতরণ আক্কেলপুরে ভিক্ষুক পুনর্বাসনে টিন ও নগদ অর্থ বিতরণ পাকিস্তান সফরে টাইগারদের দল ঘোষণা চকরিয়ায় এমপি জাফর আলমের নেতৃত্বে পরিষ্কার-পরিচ্ছন্ন অভিযান তিতাসে জেডিসি পরীক্ষায় পাশ করেও ভর্তি হতে পারছেনা শিক্ষার্থী আর সংসার করা হলো না পিয়াসার আশাশুনিতে খাদ্যগুদামে চাল সংগ্রহের কার্যক্রম উদ্বোধন

শিগগিরই শিক্ষাপ্রতিষ্ঠানে অনলাইনে নজরদারি : শিক্ষামন্ত্রী

প্রকাশ: বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯ , ৭:৪৫ অপরাহ্ণ , বিভাগ : শিক্ষা,সারাদেশ,

এমএন২৪.কম ডেস্ক : শিক্ষাপ্রতিষ্ঠানে অনিয়ম রোধে শিগগিরই অনলাইনে নজরদারি করা হবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। তিনি বলেন, শিক্ষা মন্ত্রণালয় থেকে মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক, কারিগরি ও মাদরাসাগুলোতে মাঠ পর্যায়ে আমাদের নজরদারি বাড়ানো হয়েছে।

শনিবার দুপুরে চাঁদপুরের হাইমচর উপজেলায় দুর্গাপুর উচ্চ বিদ্যালয়ে গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে শিক্ষামন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, এখন আমরা অনলাইনের মাধ্যমেও শিক্ষাপ্রতিষ্ঠানগুলো মনিটরিংয়ের চিন্তা-ভাবনা করছি। শিগগিরিই আমরা এ ব্যবস্থা করতে পারবো। যাতে যেসব দুর্ঘটনা ও অনিয়মের কথা শুনি সেগুলো বন্ধ হবে। যদি খুব ভালো মনিটরিং করা যায় তাহলে এ ধরনের ঘটনা বন্ধ করতে পারবো বলে আশা করি। আমরা সেই লক্ষ্যেই কাজ করে যাচ্ছি।

এ সময় চাঁদপুরের জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান, পুলিশ সুপার জিহাদুল কবির, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নুর হোসেন পাটোয়ারী প্রমুখ উপস্থিত ছিলেন ।

আপনার মতামত লিখুন

শিক্ষা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ