সোমবার-৯ই ডিসেম্বর, ২০১৯ ইং-২৪শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৫৫, English Version
আর্চারিতে এবার সোনা জিতলেন সোমা বিজয়ীদের হাতে চলচ্চিত্র পুরস্কার তুলে দিলেন প্রধানমন্ত্রী পলাশবাড়ীতে হানাদার মুক্ত দিবসে রণাঙ্গণে সম্মুখে যুদ্ধের স্মৃতিচারণে বীরমুক্তিযোদ্ধা মেজর (অব)তারেক বীর বিক্রম পি এস সি গাইবান্ধার গোবিন্দগঞ্জ ২০০ পিস ইয়াবা সহ গ্রেপ্তার-২ বীরগঞ্জ উপজেলায় অভিযানে ১২৬০ পিচ ইয়াবা সহ মাদক ব্যবসায়ী আটক॥ গাইবান্ধায় ইয়াবাসহ মাদক কারবারি আটক লালপুরে লোকালয়ে হঠাৎ দলছুট ‘হুনুমান’

পলাশবাড়ীতে সড়ক দূর্ঘটনায় শিল্পী খাইরুল সরকার নিহত

প্রকাশ: সোমবার, ২ ডিসেম্বর, ২০১৯ , ১০:২৪ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি ঃ পলাশবাড়ী সদরের সৈয়দপ্লাজার সামনে সড়ক দূর্ঘটনায় পথচারি খাইরুল ইসলাম (৫৫) গুরুতর আহত হয়।

আহত খাইরুল কে স্থানীয়রা উদ্ধার করে পলাশবাড়ী হাসপাতালে ভর্তি করান।

ঘটনাটি ঘটে ২ ডিসেম্বর রোববার রাত সাড়ে ৮টার দিকে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিতিৎসাধীন অবস্থায় রাত ৯টার দিকে সে মারা গেছেন।

নিহতের ব্যাগে থাকা একটি ভিজিটিং কার্ডে লিখিত পরিচয় অনুযায়ি জানা যায়, তার নাম খাইরুল ইসলাম,শিল্পী বাংলাদেশ বেতার,চেইন মাস্টার গাইবান্ধা জেলা মটর ট্রাক শ্রমিক ইউনিয়ন(ধাপেরহাট বাসস্ট্যান্ড)ও পরিচালক ধাপেরহাট ঝংকার সাংস্কৃতিক নাট্য সংস্থা।

জানা যায়,রংপুরমুখি অজ্ঞাত একটি মালবোঝাই মিনি ট্রাক সোমবার রাত সাড়ে ৮ টার দিকে তাকে সজোরে চাপা দেয়।ঘটনাস্থলেই তার বাঁম-পা থেঁতলে যায়।

এসময় তার হাতে থাকা একটি হ্যান্ডব্যাগসহ দু’টি ব্যাগ, পরিধেয় কিছু পোষাক-পরিচ্ছদ,খাবার ওষুধপত্র,নগদ ২ হাজার ১’শ ৮৫ টাকা পাওয়া যায়।

মৃত্যুর বিষয়ে পলালাশবাড়ী থানা পুলিশ নিশ্চিত করেন

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ