সোমবার-৯ই ডিসেম্বর, ২০১৯ ইং-২৪শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৪৭, English Version
আর্চারিতে এবার সোনা জিতলেন সোমা বিজয়ীদের হাতে চলচ্চিত্র পুরস্কার তুলে দিলেন প্রধানমন্ত্রী পলাশবাড়ীতে হানাদার মুক্ত দিবসে রণাঙ্গণে সম্মুখে যুদ্ধের স্মৃতিচারণে বীরমুক্তিযোদ্ধা মেজর (অব)তারেক বীর বিক্রম পি এস সি গাইবান্ধার গোবিন্দগঞ্জ ২০০ পিস ইয়াবা সহ গ্রেপ্তার-২ বীরগঞ্জ উপজেলায় অভিযানে ১২৬০ পিচ ইয়াবা সহ মাদক ব্যবসায়ী আটক॥ গাইবান্ধায় ইয়াবাসহ মাদক কারবারি আটক লালপুরে লোকালয়ে হঠাৎ দলছুট ‘হুনুমান’

জানুয়ারিতে ১৫তম শিক্ষক নিবন্ধনের চূড়ান্ত ফল

প্রকাশ: শুক্রবার, ২৯ নভেম্বর, ২০১৯ , ৭:২৩ অপরাহ্ণ , বিভাগ : শিক্ষা,সারাদেশ,
এমএন২৪.কম ডেস্ক :১৫তম শিক্ষক নিবন্ধনের চূড়ান্ত ফল জানুয়ারিতে প্রকাশ করা হবে বলে জানিয়েছেন বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) চেয়ারম্যান এস এম আশফাক হুসেন।

তিনি জানান, ভাইভা শেষ হবে ৫ জানুয়ারি। ৬ জানুয়ারি থেকে প্রার্থীদের যাচাই-বাছাই শুরু হবে। এতে এক সপ্তাহ নাগাদ সময় লাগতে পারে। এরপর যেকোনো সময় ফল প্রকাশ করা হবে।

১৫ তম শিক্ষক নিবন্ধনের ভাইভা শুরু হয় ১২ ই নভেম্বর। চলবে ৫ জানুয়ারি পর্যন্ত। গতবারের চেয়ে এ বছর বোর্ডের সংখ্যা বাড়িয়েছে এনটিআরসিএ। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ স্কুল ও কলেজ পর্যায়ের ১৩ হাজার ৩৪৫ শিক্ষার্থী এ পরীক্ষায় অংশগ্রহণ করছেন। গত ২৬ ও ২৭ জুলাই ১৫ তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

আপনার মতামত লিখুন

শিক্ষা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ