সোমবার-৯ই ডিসেম্বর, ২০১৯ ইং-২৪শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:০১, English Version
আর্চারিতে এবার সোনা জিতলেন সোমা বিজয়ীদের হাতে চলচ্চিত্র পুরস্কার তুলে দিলেন প্রধানমন্ত্রী পলাশবাড়ীতে হানাদার মুক্ত দিবসে রণাঙ্গণে সম্মুখে যুদ্ধের স্মৃতিচারণে বীরমুক্তিযোদ্ধা মেজর (অব)তারেক বীর বিক্রম পি এস সি গাইবান্ধার গোবিন্দগঞ্জ ২০০ পিস ইয়াবা সহ গ্রেপ্তার-২ বীরগঞ্জ উপজেলায় অভিযানে ১২৬০ পিচ ইয়াবা সহ মাদক ব্যবসায়ী আটক॥ গাইবান্ধায় ইয়াবাসহ মাদক কারবারি আটক লালপুরে লোকালয়ে হঠাৎ দলছুট ‘হুনুমান’

কানাডায় বিমান দুর্ঘটনায় নিহত ৭

প্রকাশ: শুক্রবার, ২৯ নভেম্বর, ২০১৯ , ১:৪৮ অপরাহ্ণ , বিভাগ : আন্তর্জাতিক,

এমএন২৪.কম ডেস্ক : কানাডার লেক অন্টারিওর উত্তর উপকূলে একটি ছোট বিমান বিধ্বস্ত হয়ে ৫ আমেরিকান ও ২ কানাডিয়ান নাগরিক নিহত হয়েছেন। কানাডার ট্রান্সপোর্ট সেফটি এজেন্সি বৃহস্পতিবার এ কথা জানায়।

যুক্তরাষ্ট্রে নিবন্ধিত সিঙ্গেল ইঞ্জিনের পিপার পিএ-৩২ বিমানটি টরেন্টোর বাটনভিল বিমান বন্দর থেকে কুইবেক সিটি যাচ্ছিলো। বুধবার স্থানীয় সময় বিকাল ৫টার পরে অনাটারিওর কিংসটন বিমান বন্দরের কাছাকাছি বিমানটি বিধ্বস্ত হয়। ট্রান্সপোর্টেশন সেফটি বোর্ডের (টিএসবি) তদন্তকারী কেন ওয়েবস্টার সংবাদ সম্মেলনে এ কথা জানান। পুলিশের উদ্ধারকারী যানবাহনসহ ইমার্জেন্সি সার্ভিস এবং সামরিক সদস্যরা উদ্ধারকারী হেলিকপ্টার নিয়ে দুর্গম ওই এলাকায় অভিযান চালিয়ে বিমানটির দুর্ঘটনা স্থলে পৌঁছে। টেক্সাসের অধিবাসী বিমানটির পাইলট, তার বান্ধবী এবং ৩, ১১ ও ১৫ বছরের তিন শিশু ও কানাডার ২ নাগরিক বিমানটিতে ছিল।

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ