শুক্রবার-৬ই ডিসেম্বর, ২০১৯ ইং-২১শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:২৪, English Version
ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ উদযাপন করবে এনবিআর সৌম্যর অর্ধশতকে এসএ গেমেসে টানা জয় টাইগারদের গোবিন্দঞ্জে অসুস্থ্য অজ্ঞাত যুবকের হাসপাতালে মুত্যু গাইবান্ধায় ৫ মাদকসেবীর আটক,৭দিনের জেল পার্বতীপুরে নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ পালিত পার্বতীপুরে শীতের পিঠা খাওয়ার ধুম নাচোলে মাঠে খেলাতে না দেয়ার কারণে ৭বছরের শিশু অভিযোগ ।

বিএনপি নেতা শামসুল আলম গ্রেফতার

প্রকাশ: মঙ্গলবার, ২৬ নভেম্বর, ২০১৯ , ৪:৫১ অপরাহ্ণ , বিভাগ : রাজনীতি,

এমএন২৪.কম ডেস্ক : বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও মেসার্স ইলিয়াস ব্রাদার্স (এমইবি) গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শামসুল আলমকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২৫ নভেম্বর) চট্টগ্রাম নগরের গোলপাহাড় মোড়ের এমইবি গ্রুপের কার্যালয় থেকে তাকে গ্রেফতার করা হয়।

ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোহাম্মদ নুরুল হুদা বলেন, প্রায় ১২ কোটি টাকার চেক প্রতারণার অভিযোগে মেঘনা গ্রুপের দায়ের করা দুটি মামলায় শামসুল আলমের সাজা হয়েছে। আদালত থেকে জারি করা সাজা পরোয়ানামূলে তাকে গ্রেফতার করা হয়েছে। শামসুল আলম চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক সভাপতি ছিলেন। ২০০৮ সালের সংসদ নির্বাচনে তিনি চট্টগ্রাম নগরের কোতোয়ালী-বাকলিয়া আসন থেকে বিএনপি থেকে নির্বাচন করে পরাজিত হন। এরপর কিছুদিন বিএনপির রাজনীতিতে সক্রিয় ছিলেন।

আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ