শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

জন্মদিনের পোশাক নিয়ে কটাক্ষের শিকার শ্রাবন্তী

জন্মদিনের পোশাক নিয়ে কটাক্ষের শিকার শ্রাবন্তী

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : টলিউডের জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নিজের ব্যক্তিগত জীবন আর পোশাক নিয়ে সবসময় সমালোচনায় থাকেন এ অভিনেত্রী। গত ১৩ আগস্ট ৩৬ বছরে পা রাখেন তিনি। সেদিন বেশ খোলামেলা রূপেই নিজের জন্মদিন উদযাপন করেন তিনি। নিয়মিত জিম আর ডায়েট করে নিজেকে ফিট রাখেন অভিনেত্রী। জন্মদিনেও ধরা দিলেন আকর্ষণীয় রূপেই। তার জন্মদিনের একটি ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি আর তা নিয়ে কটাক্ষ করেন নেটিজেনরা।

নস্টাগ্রামে প্রকাশ করা এক ভিডিওতে দেখা যায়, সোনালী রঙের এক পোশাকের সঙ্গে গলায় নেকলেস ও গাড় মেকআপে মোহমীয় লাগলছি শ্রাবন্তীকে। বেশ খোলামেলা অবতারেই জন্মদিনের কেক কাটতে দেখা গেছে তাকে।

সেই ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভক্ত-অনুরাগীদের বিভিন্ন মন্তব্যের বন্যা বয়ে যায়। যদিও সে বিষয়ে যেন মাথাই ঘামান না এই অভিনেত্রী। নিয়মিতই নতুন নতুন পোশাক ও ব্যক্তিগত জীবনের ঘটনা নিয়ে ভক্তদের সামনে হাজির হন তিনি। শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই। কয়েকদিন আগেই থাইল্যন্ডে প্রেমিকাকে নিয়ে জন্মদিন উদযাপন করেছেন শ্রাবন্তীর ছেলে ঝিনুক। সে সময়ও সংবাদের শিরোনামে উঠে এসেছে অভিনেত্রীর নাম।

এদিকে শ্রাবন্তীর সঙ্গে অভিরূপের প্রেমের গুঞ্জনও শোনা যাচ্ছে। যদিও এই নায়িকা এ বিষয়ে কখনো স্পষ্ট করে কিছু বলেননি। আপাতত শুটিং নিয়ে ব্যস্ত অভিনেত্রী। আগামীতে বাংলার দৌর্দণ্ডপ্রতাপ ডাকাত-সম্রাজ্ঞীর ভূমিকায় দেখা যাবে শ্রাবন্তীকে। যেখানে ভবানী পাঠকের চরিত্রে থাকছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। আগস্ট মাসেই শুভ্রজিৎ মিত্র পরিচালিত ‘দেবী চৌধুরানী’র শুটিং শুরু হওয়ার কথা।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন