শুক্রবার-১৩ই ডিসেম্বর, ২০১৯ ইং-২৮শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:২০, English Version
ত্যাগী নেতাদের হাতে নেতৃত্ব তুলে দেয়া হবে -হাসানাত বিএড প্রশিক্ষণবিহীন এমপিওভুক্ত শিক্ষকদের খসড়া তালিকা প্রকাশ খালেদার জামিন আবেদন খারিজ নতুন আকর্ষণ নিয়ে শাকিব খানের ‘বীর’ সৈয়দপুরে টিসিবি’র মাধ্যমে খোলা বাজারে মিশরীয় পেয়াজ ৪৫ টাকা কেজি বিক্রি শুরু পলাশবাড়ীতে জাতীয় রিক্সা ভ্যান শ্রমিকলীগের ৪১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোবিন্দগঞ্জে জাতীয় কৃষক সমিতির মানবন্ধন অনুষ্ঠিত

সৈয়দপুরে ইউএনও কে পৌর পরিষদের বিদায়ী সংবর্ধনা

প্রকাশ: বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯ , ৯:৩৪ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা ॥ নীলফামারীর সৈয়দপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিদায়ী সংবর্ধনা প্রদান করেছে পৌর পরিষদ। ২১ নভেম্বর বৃহস্পতিবার দুপুরে পৌর পরিষদের অধিবেশন কক্ষে এ উপলক্ষ্যে অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে পৌর মেয়র অধ্যক্ষ মোঃ আমজাদ হোসেন সরকারের সভাপতিত্বে আলোচনায় বক্তব্য রাখেন বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম গোলাম কিবরিয়া, আমন্ত্রিত অতিথি বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শ্রী প্রণোবেশ চন্দ্র বাগচী, পৌর প্যানেল মেয়র-১ জিয়াউল হক, প্যানেল মেয়র-২ শাহিন আকতার শাহিন, ১১ নং ওয়ার্ড কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু, ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর আবিদ হাসান লাড্ডান, ৮ নং ওয়ার্ড কাউন্সিলর আল-মামুন সরকার প্রমুখ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আমন্ত্রিত অতিথি কামারপুকুর ইউনিয়ন চেয়ারম্যান রেজাউল করিম লোকমান, বোতলাগাড়ী ইউনিয়ন চেয়ারম্যান আল-হেলাল চৌধুরী, কাশিরাম বেলপুকুর ইউনিয়ন চেয়ারম্যান এনামুল হক চৌধুরী, খাতামধুপুর ইউনিয়ন চেয়ারম্যান জুয়েল চৌধুরীসহ পৌর ওয়ার্ড কাউন্সিলর, সংরক্ষিত মহিলা কাউন্সিলর, সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গসহ পৌর কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
অনুষ্ঠানে বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম গোলাম কিবরিয়া বলেন, সৈয়দপুর আমার প্রাণের শহর। এ শহরে এসে আমি আমার মেয়েকে একান্ত করে পেয়েছি। এখানকার জনপ্রতিনিধিসহ সর্বস্তরের মানুষগুলোকে আমার অত্যন্ত আপনজন মনে হয়। তাই তাদের জন্য কিছু করার মানসেই স্থানীয় সকল স্বেচ্ছাসেবী সংগঠনগুলোকে একত্রিত করে ‘সুভা’ নামে একটি সংগঠন তৈরী করেছি। যা আমার সন্তানের মত। আমি আশা করি সংগঠনটিকে টিকিয়ে রাখতে পৌর পরিষদ সার্বিক দায়িত্ব গ্রহণ করলে একদিন এটি দেশের ইতিহাসে রোল মডেল হিসেবে পরিগণিত হবে এবং সৈয়দপুরের সর্বস্তরের মানুষের কল্যাণে যুগান্তকারী ভূমিকা রাখতে সক্ষম হবে।
সভাপতির বক্তব্যে পৌর মেয়র অধ্যক্ষ মোঃ আমজাদ হোসেন সরকার বলেন, আমলা আর জনপ্রতিনিধি যদি সম্মিলিতভাবে মানবসেবার ব্রত নিয়ে কাজ করে তাহলে যে কোন জনপদের সার্বিক উন্নয়ন সাধন করা অনেক সহজতর এবং কার্যকর হয়। যার প্রমান রেখেছেন আজকের বিদায়ী ইউএনও। তিনি তার উদার মানসিকতা দিয়ে আমাদের সাথে তথা পৌর পরিষদ ও উপজেলার ৫টি ইউনিয়নের চেয়ারম্যান মেম্বারদের সাথে সম্মিলিতভাবে কাজ করার কারণে অনেক দৃষ্টান্তমূলক কাজ করা সম্ভব হয়েছে। আমরা আশা করি তিনি আগামীতে যেখানেই থাকেন না কেন তার সহযোগিতা নিয়ে আমরা সৈয়দপুরের জন্য আরও অনেক কাজ করতে পারবো।
আলোচনা শেষে বিদায়ী ইউএনও কে পৌর পরিষদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছাসহ বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করা হয়। পরে সকলে প্রীতিভোজে মিলিত হন।
উল্লেখ্য, উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম গোলাম কিবরিয়া সৈয়দপুরে গত বছর আসেন এবং আগামী ২৭ নভেম্বর তিনি পদোন্নতী পেয়ে বদলী হয়ে সচিবালয়ে যাচ্ছেন। সেখানে তিনি রেলওয়ে মন্ত্রণালয়ে দায়িত্ব পালন করবেন বলে জানা গেছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ