শুক্রবার-৬ই ডিসেম্বর, ২০১৯ ইং-২১শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১:২৪, English Version
ডোমারে শীতকালীন সবজিতে ভরেগেছে পৌর কাঁচা বাজার। ঝালকাঠিতে যুবককে জবাই করে হত্যা নীলফামারীতে নেক্সট্ বাংলা আইটি’র উদ্যোগে ‘সহ¯্র রমনী’ বিনামূল্যে গ্রাফিক্স ডিজাইন প্রশিক্ষন কার্যক্রম শুরু ফুলবাড়ীতে পরিবার কল্যান সেবা ও প্রচার সপ্তাহ উদযাপন উপলক্ষে এক এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত॥ ছাতক মুক্ত দিবস ৬ ডিসেম্বর চাঁপাইনবাবগঞ্জ নাচোলে ১৭বোতল ফেনসিডিল সহ ২আটক নাটোরে জিংক সমৃদ্ধ ধানের বীজ বাজারজাত করনে মতবিনিময় সভা অনুষ্ঠিত

গোবিন্দগঞ্জে আগ্নিকান্ডে ৩০০ দোকান পুড়ে ছাই

প্রকাশ: বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯ , ১০:২৬ পূর্বাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,
ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ  উপজেলার নাকাইহাট বাজারে  কাপড়ের মার্কেটে ৩০০ দোকান আগুনে পুড়ে ছাই।
 কোটি টাকার উপরে ক্ষয়ক্ষতি হয়েছে – ব্যবসায়ীদের মাথায় হাত।
জানা যায়, আজ বুধবার দুপুরে গোবিন্দগঞ্জ উপজেলার নাকাইহাট এলাকার বড় কাপড়ের মার্কেটে দুপুর আনুমানিক দেড় ঘটিকা দিকে হঠাৎ করে আগুনের সূত্রপাত ঘটে। আগুনে কাপড় মার্কেটের ৩০ টি দোকান সম্পূর্ণ রুপে পুরে যায়। আগুন লাগার খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয় লোকজন ঘটনা স্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
স্থানীয় ব্যবসায়ী গনের সাথে কথা বলে জানা যায় এই আগুনে তাদের ৩০ লক্ষ টাকার মত ক্ষতি হল। এই ক্ষতি আমাদের পক্ষে কোন ভাবেই পুষিয়ে উঠা সম্ভব হবে না। আমরা সকলেই শেষ হয়ে গেলাম।
বর্তমানে আগুন নিয়ন্ত্রণে থাকলেও আগুন লাগার কারন কি তা জানাতে পারে নাই ফায়ার সার্ভিসের কর্মকর্তা বৃন্দ। তবে ধারনা করা হচ্ছে বিদ্যুতের সর্ট সার্কিট থেকে এই আগুনের সুত্রপাত হতে পারে।
আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ