শুক্রবার-২১শে ফেব্রুয়ারি, ২০২০ ইং-৮ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৫৩, English Version
পার্বতীপুরে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি অর্পন ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা মহান শহীদ দিবস ও মাতৃভাষা দিবসে গাইবান্ধায় দেশসেরা কামেরাবন্দি ওরা দু ভাই স্মৃতির মিনারে লাখো জনতার ঢল আগামীকাল মহান ‘শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস’ চিরিরবন্দরে জেলা পরিষদ ডাক বাংলো ভবনের উদ্বোধন লালমনিরহাটের প্রায় দেড় হাজার বছরের পুরোনো ঐতিহাসিক হারানো মসজিদের পুন:নির্মাণ

শাস্তি পেতে হলো সাকিবকে

প্রকাশ: বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬ , ৫:২৮ পূর্বাহ্ণ , বিভাগ : খেলাধুলা,

fileমুক্তিনিউজ২৪.কম ডেস্ক: মাঠে বাজে আচরণের জন্য জরিমানা গুণতে হচ্ছে ঢাকা ডায়নামাইটসের অধিনায়ক সাকিব আল হাসানকে। গতকাল মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রথম কোয়ালিফায়ার ম্যাচে খুলনা টাইটানস ইনিংসের প্রথম ওভারে আম্পায়ারের একটি সিদ্ধান্ত পছন্দ হয়নি সাকিবের। আন্দ্রে ফ্লেচারের বিপক্ষে আবু জায়েদের একটি এলবিডব্লিউর জোরালো আবেদনে আম্পায়ার সাড়া না দিলে ক্ষিপ্ত হয়ে উঠেন ঢাকার খেলোয়াড়রা। ম্যাচ শেষে বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডারের বিরুদ্ধে অভিযোগ আনেন মাঠের দুই আম্পায়ার মাহমুদ ও নাদির শাহ।
আম্পায়ারের সিদ্ধান্তে অসন্তোষ প্রকাশ করায় ম্যাচ ফির ২০ শতাংশ জরিমানা করা হয়েছে সাকিবকে। সেই সঙ্গে এই অলরাউন্ডারের নামের পাশে যোগ হয়েছে দুটি ডিমেরিট পয়েন্ট। সাকিব দোষ স্বীকার করে ম্যাচ রেফারি রকিবুল হাসানের দেওয়া শাস্তি মেনে নেওয়ায় কোনো আনুষ্ঠানিক শুনানির দরকার পড়েনি।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ