মঙ্গলবার-১৫ই অক্টোবর, ২০১৯ ইং-৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:১১
মেহেন্দীগঞ্জে বিদ্রোহী প্রার্থী নির্বাচিত দৃষ্টি প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয় বরং তারাই হতে পারে দেশের উন্নয়নের সহায়ক ফুলবাড়ীতে বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক ওরিয়েন্টেশেন সভা ॥ ঘুমন্ত তুহিনকে কোলে করে নিয়ে আসেন বাবা, খুন করেন চাচা বড়পুকুরিয়া কয়লাখনির সাবেক ৭ এমডিসহ ২৩ কর্মকর্তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা লালপুরে মাচায় লাউ চাষ করে সফল হয়েছেন চাষী রনি কুষ্টিয়া চলে গেলেন আবরারের ছোট ভাই

শাস্তি পেতে হলো সাকিবকে

প্রকাশ: বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬ , ৫:২৮ পূর্বাহ্ণ , বিভাগ : খেলাধুলা,

fileমুক্তিনিউজ২৪.কম ডেস্ক: মাঠে বাজে আচরণের জন্য জরিমানা গুণতে হচ্ছে ঢাকা ডায়নামাইটসের অধিনায়ক সাকিব আল হাসানকে। গতকাল মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রথম কোয়ালিফায়ার ম্যাচে খুলনা টাইটানস ইনিংসের প্রথম ওভারে আম্পায়ারের একটি সিদ্ধান্ত পছন্দ হয়নি সাকিবের। আন্দ্রে ফ্লেচারের বিপক্ষে আবু জায়েদের একটি এলবিডব্লিউর জোরালো আবেদনে আম্পায়ার সাড়া না দিলে ক্ষিপ্ত হয়ে উঠেন ঢাকার খেলোয়াড়রা। ম্যাচ শেষে বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডারের বিরুদ্ধে অভিযোগ আনেন মাঠের দুই আম্পায়ার মাহমুদ ও নাদির শাহ।
আম্পায়ারের সিদ্ধান্তে অসন্তোষ প্রকাশ করায় ম্যাচ ফির ২০ শতাংশ জরিমানা করা হয়েছে সাকিবকে। সেই সঙ্গে এই অলরাউন্ডারের নামের পাশে যোগ হয়েছে দুটি ডিমেরিট পয়েন্ট। সাকিব দোষ স্বীকার করে ম্যাচ রেফারি রকিবুল হাসানের দেওয়া শাস্তি মেনে নেওয়ায় কোনো আনুষ্ঠানিক শুনানির দরকার পড়েনি।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ