শুক্রবার-৬ই ডিসেম্বর, ২০১৯ ইং-২১শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:১৬, English Version
ডোমারে শীতকালীন সবজিতে ভরেগেছে পৌর কাঁচা বাজার। ঝালকাঠিতে যুবককে জবাই করে হত্যা নীলফামারীতে নেক্সট্ বাংলা আইটি’র উদ্যোগে ‘সহ¯্র রমনী’ বিনামূল্যে গ্রাফিক্স ডিজাইন প্রশিক্ষন কার্যক্রম শুরু ফুলবাড়ীতে পরিবার কল্যান সেবা ও প্রচার সপ্তাহ উদযাপন উপলক্ষে এক এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত॥ ছাতক মুক্ত দিবস ৬ ডিসেম্বর চাঁপাইনবাবগঞ্জ নাচোলে ১৭বোতল ফেনসিডিল সহ ২আটক নাটোরে জিংক সমৃদ্ধ ধানের বীজ বাজারজাত করনে মতবিনিময় সভা অনুষ্ঠিত

আজ সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার কুলখানি

প্রকাশ: শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯ , ৪:৫১ অপরাহ্ণ , বিভাগ : রাজনীতি,

এমএন২৪.কম ডেস্ক : বিএনপির ভাইস চেয়ারম্যান ও অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার কুলখানি আজ। শুক্রবার (১৫ নভেম্বর) বাদ আসর রাজধানীর গোপীবাগের ব্রাদার্স ইউনিয়ন ক্লাব মাঠে এই কুলখানি অনুষ্ঠিত হবে। খোকার বড় ছেলে ইশরাক হোসেন মরহুমের শুভাকাঙ্ক্ষী, আত্মীয়-স্বজন, বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ সবাইকে দোয়া মাহফিলে অংশগ্রহণ করার অনুরোধ জানিয়েছেন।

এর আগে গত ১০ নভেম্বর সাদেক হোসেন খোকার কুলখানির তারিখ নির্ধারণ করেছিলেন তার পরিবার। কিন্তু ঘূর্ণিঝড় বুলবুলের কারণে কুলখানির তারিখ পরিবর্তন করে ১৫ নভেম্বর নির্ধারণ করা হয়। প্রসঙ্গত, সোমবার (৪ নভেম্বর) বাংলাদেশ সময় দুপুর ১টার দিকে মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের ম্যানহাটনের মেমোরিয়াল স্লোয়ান ক্যাটারিং ক্যানসার সেন্টারে নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান খোকা। ৭ নভেম্বর সাবেক মন্ত্রী সাদেক হোসেন খোকার মরদেহ ঢাকায় আনা হয়। দেশে চার দফা জানাজা শেষে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় জুরাইন কবরস্থানে মা-বাবার কবরের পাশে দাফন করা হয়।

আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ