শুক্রবার-৬ই ডিসেম্বর, ২০১৯ ইং-২১শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:২৩, English Version
ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ উদযাপন করবে এনবিআর সৌম্যর অর্ধশতকে এসএ গেমেসে টানা জয় টাইগারদের গোবিন্দঞ্জে অসুস্থ্য অজ্ঞাত যুবকের হাসপাতালে মুত্যু গাইবান্ধায় ৫ মাদকসেবীর আটক,৭দিনের জেল পার্বতীপুরে নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ পালিত পার্বতীপুরে শীতের পিঠা খাওয়ার ধুম নাচোলে মাঠে খেলাতে না দেয়ার কারণে ৭বছরের শিশু অভিযোগ ।

বিএনপি একটি ব্যর্থ রাজনৈতিক দল : সেতুমন্ত্রী

প্রকাশ: বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯ , ৭:০৮ অপরাহ্ণ , বিভাগ : রাজনীতি,

এমএন২৪.কম ডেস্ক: আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির রাজনীতি এখন কথা মালার রাজনীতিতে পরিণত হয়েছে।

বিএনপিকে একটি ব্যর্থ রাজনৈতিক দল হিসাবে অভিহিত করে তিনি বলেন, এ দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমঙ্গীর একজন ব্যর্থ রাজনীতিক। তাদের নেত্রী বেগম খালেদা জিয়া কারাগারে। খালেদার মুক্তির জন্য একটি আন্দোলনও তারা করতে পারেনি। দলে ভাঙ্গন ধরেছে।

সেতুমন্ত্রী আজ ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনের জন্য তৈরি মঞ্চ পরিদর্শন করতে গিয়ে এ কথা বলেন।

ওবায়দুল কাদের সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে বলেন, স্বেচ্ছাসেবক লীগ এবং আওয়ামী যুবলীগের নের্তৃত্ব ঠিক করবেন কাউন্সিলররা। তাছাড়া আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা রয়েছেন। তিনি জানেন কাকে কোন দায়িত্ব দিতে হবে।

সেতুমন্ত্রী আরও বলেন, আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকায় নির্মিত মঞ্চে স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ এবং আওয়ামী লীগের সম্মেলন হবে।

এ সময় আওয়ামী লীগ সভাপতিমন্ডলীর সদস্য কাজী জাফর উল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম, আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, অ্যাডভোকেট কামরুল ইসলাম, মির্জা আজম, আনোয়ার হোসেন, স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক নির্মল রঞ্জন গুহ, সহ-সভাপতি মতিউর রহমান মতি প্রমুখ উপস্থিত ছিলেন। বাসস

আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ