রবিবার-৮ই ডিসেম্বর, ২০১৯ ইং-২৩শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:৫৩, English Version
দিল্লিতে কারখানায় অগ্নিকাণ্ডে নিহত ৩৫ ঢাকায় এসে পৌঁছেছেন সালমান খান ও ক্যাটরিনা আজ জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান করবেন প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী আগামীকাল জাতীয় চলচ্চিত্র পুরষ্কার প্রদান করবেন “তিন বছর ধরে ঘর ছাড়া মা, চিকিৎসার কথা বলে বাবার সম্পত্তি লিখে নিয়েছে ছেলে” চাকরির জন্য শিক্ষা এবং একাডেমিক শিক্ষার ব্যবধান কমাতে হবে      –শ্রম প্রতিমন্ত্রী বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর পোস্টার বাছাইয়ে সভা অনুষ্ঠিত

শৈলকুপায় জেএসসি পরীক্ষার্থী বহিস্কার

ঝিনাইদহ প্রতিনিধি :
ঝিনাইদহের শৈলকুপা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্র হতে অসাদুপায় অবলম্বনের দায়ে এক পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে। কেন্দ্রসচিব মনিরুজ্জামান সাচ্চু খবরের সত্যতা নিশ্চিত করেছেন।
জানা যায়, চলতি জেএসসি পরীক্ষা চলাকালীন বুধবার সাধারন বিজ্ঞান বিষয়ের পরিক্ষা ছিল। কবিরপুর মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র অনিক হাসান মোবাইল ডিভাইস ব্যবহার করছিল। ম্যাসেঞ্জারের মাধ্যমে প্রশ্ন বাইরে পাঠিয়ে উত্তরপত্র সংগ্রহকালীন ডিউটিরত শিক্ষকের নিকট হাতেনাতে ধরাপড়ে। ক্যাজুয়াল ছাত্র অনিক হাসানের রোল ৭৯৮১৭১ রেজিষ্ট্রেশন ১৮১৩৭৮১৪৭৩, সেশন ২০১৮ সে এ বছর ইংরেজি, গণিত ও বিজ্ঞান পরীক্ষায় অংশ গ্রহন করে। অপ্রাপ্ত বয়স বিবেচনায় তাকে শুধুমাত্র পরীক্ষা থেকে বহিস্কার করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রট ইফতেখার ইউনুস।

আপনার মতামত লিখুন

নাটোর,পঞ্চগড়,ফরিদপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ