শুক্রবার-৬ই ডিসেম্বর, ২০১৯ ইং-২১শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ২:০৭, English Version
ডোমারে শীতকালীন সবজিতে ভরেগেছে পৌর কাঁচা বাজার। ঝালকাঠিতে যুবককে জবাই করে হত্যা নীলফামারীতে নেক্সট্ বাংলা আইটি’র উদ্যোগে ‘সহ¯্র রমনী’ বিনামূল্যে গ্রাফিক্স ডিজাইন প্রশিক্ষন কার্যক্রম শুরু ফুলবাড়ীতে পরিবার কল্যান সেবা ও প্রচার সপ্তাহ উদযাপন উপলক্ষে এক এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত॥ ছাতক মুক্ত দিবস ৬ ডিসেম্বর চাঁপাইনবাবগঞ্জ নাচোলে ১৭বোতল ফেনসিডিল সহ ২আটক নাটোরে জিংক সমৃদ্ধ ধানের বীজ বাজারজাত করনে মতবিনিময় সভা অনুষ্ঠিত

কাবুলে গাড়ি বোমা বিস্ফোরণে নিহত ৭

প্রকাশ: বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯ , ৮:২৬ অপরাহ্ণ , বিভাগ : আন্তর্জাতিক,

এমএন২৪.কম ডেস্ক: আফগানিস্তানের রাজধানী কাবুলে গাড়ি বোমা বিস্ফোরণে ৭ জন নিহত এবং আরও ৭ জন আহত হয়েছে। আজ বুধবার সকালের ব্যস্ততম সময়ে এ বিস্ফোরণের ঘটনা ঘটে।

দেশটির স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র নাসরাত রাহিমী বলেন, কাবুল বিমান বন্দরের উত্তরে এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কাছাকাছি এলাকায় এই গাড়ি বোমার বিস্ফোরণ ঘটানো হয়। এ বিষয়ে পরে বিস্তারিত জানানোর কথা উল্লেখ করে তিনি বলেন, নিহতরা সবাই বেসামরিক লোক। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সূত্র জানায়, এক আত্মঘাতী হামলাকারী গাড়ি বোমার বিস্ফোরণ ঘটায় এবং এ হামলার লক্ষ্য ছিল সরকারি লোকদের বহনকারী গাড়ি। ২০১৬ সালে পশ্চিমা নাগরিক অপহরণ ও জিম্মি করার অপরাধে আটক উচ্চপর্যায়ের ৩ তালেবান বন্দির মুক্তি দেয়ার ঘোষণা আফগান প্রেসিডেন্ট আশরাফ গণির দেয়ার একদিন পরে এ হামলা চালানো হলো। এ তিন তালেবান বন্দি হলেন- আনাস হাক্কানি, তার বড় ভাই উপপ্রধান তালেবান নেতা ও হাক্কািন নেটওয়ার্কের প্রধান এবং অপর এক তালেবান নেতা।

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ