সোমবার-৯ই ডিসেম্বর, ২০১৯ ইং-২৪শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৪১, English Version
আর্চারিতে এবার সোনা জিতলেন সোমা বিজয়ীদের হাতে চলচ্চিত্র পুরস্কার তুলে দিলেন প্রধানমন্ত্রী পলাশবাড়ীতে হানাদার মুক্ত দিবসে রণাঙ্গণে সম্মুখে যুদ্ধের স্মৃতিচারণে বীরমুক্তিযোদ্ধা মেজর (অব)তারেক বীর বিক্রম পি এস সি গাইবান্ধার গোবিন্দগঞ্জ ২০০ পিস ইয়াবা সহ গ্রেপ্তার-২ বীরগঞ্জ উপজেলায় অভিযানে ১২৬০ পিচ ইয়াবা সহ মাদক ব্যবসায়ী আটক॥ গাইবান্ধায় ইয়াবাসহ মাদক কারবারি আটক লালপুরে লোকালয়ে হঠাৎ দলছুট ‘হুনুমান’

অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের উদ্দেশে বাণিজ্যমন্ত্রীর ঢাকা ত্যাগ

প্রকাশ: মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯ , ৯:৪১ অপরাহ্ণ , বিভাগ : অর্থনীতি,

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি অস্ট্রেলিয়া-বাংলাদেশ ট্রেড কনফারেন্স এবং নিউজিল্যান্ডের বাণিজ্য ও রপ্তানি প্রবৃদ্ধি বিষয়ক মন্ত্রীর সাথে দ্বিপাক্ষিক সভায় যোগদানের উদ্দেশ্যে গতকাল (১১ নভেম্বর) রাতে ঢাকা ত্যাগ করেছেন।
মন্ত্রী আগামী ১৩-১৬ নভেম্বর অস্ট্রেলিয়ার সিডনীতে অস্ট্রেলিয়া-বাংলাদেশ ট্রেড কনফারেন্সে ৩৯ সদস্যের বাংলাদেশ বিজনেস ডেলিগেশনের নেতৃত্ব দেবেন। এছাড়া তিনি আগামী ১৭-১৯ নভেম্বর নিউজিল্যান্ডের বাণিজ্য ও রপ্তানি প্রবৃদ্ধি বিষয়ক মন্ত্রীর সাথে দ্বিপাক্ষিক বৈঠক করবেন।
বাণিজ্যমন্ত্রীর এ সফরের মাধ্যমে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের সাথে বাণিজ্য ও বিনিয়োগের নতুন মাত্রা যোগ হবে বলে আশা করা হচ্ছে।
আগামী ২১ নভেম্বর মন্ত্রীর দেশে ফেরার কথা রয়েছে।প্রেস বিজ্ঞপ্তি

আপনার মতামত লিখুন

অর্থনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ