শুক্রবার-৩রা এপ্রিল, ২০২০ ইং-২০শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:১২, English Version
কমছে না চালের দাম অসহায়দের পাশে ক্রিকেটার এনামুল হক বিজয় ২৪ ঘন্টায় ফ্রান্সে মৃত্যুর রেকর্ড সাঘাটায় দুর্বৃত্তের হামলায় কৃষক নিহত,আটক ২ করোনার প্রভাবের মধ্যেই সৈয়দপুরে সড়কের সরকারী ২ লাখ টাকার গাছ কেটে সাবার চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ সীমান্তের শূন্য রেখায় পপির পর এবার গাঁজা চাষ পলাশবাড়ীতে একমন বেগুন বিক্রি করেও মিলছেনা এক কেজি চালের দাম

নারী সাংবাদিক নির্যাতনকারীদের গ্রেফতারের দাবীতে ঝিনাইদহে মানববন্ধন ও সংবাদ সম্মেলন

প্রকাশ: সোমবার, ১১ নভেম্বর, ২০১৯ , ৮:১৩ অপরাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

ঝিনাইদহ প্রতিনিধি :
নারী সাংবাদিক নির্যাতনকারী আসামীদের গ্রেফতারের দাবীতে ঝিনাইদহে মানববন্ধন ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে পোষ্ট অফিস মোড়ে এ মানববন্ধনের আয়োজন করেন নির্যাতিতা নারী সাংবাদিক দৈনিক শ্যামবাজার পত্রিকার স্টাফ রিপোর্টার তানিয়া আফরোজ। মানববন্ধন শেষে ঝিনাইদহ প্রেসকাবে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন। সংবাদ সম্মেলনে প্রেসকাবের সভাপতি এম রায়হানসহ অন্যান্য সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
মানববন্ধন ও সংবাদ সম্মেলনে নির্যাতিতা সাংবাদিক তানিয়া আফরোজ বলেন, ডিবিসি চ্যানেলের ঝিনাইদহ প্রতিনিধি নারী নির্যাতন মামলার প্রধান আসামী লম্পট ও মাদকাসক্ত আব্দুর রহমান মিল্টন এবং অপর আসামী রামীম হাসান মামলা তুলে নিতে তাকে হুমকি দিচ্ছে। দ্রুত আসামীদের গ্রেফতারের দাবী জানান তিনি।
উল্লেখ্য, গত ৫ নভেম্বর শৈলকুপা থানায় আব্দুর রহমান মিল্টন ও রামীম হাসানকে আসামী করে একটি নারী নির্যাতন মামালা দায়ের হয়।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ