শুক্রবার-৩রা এপ্রিল, ২০২০ ইং-২০শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:০৮, English Version
কমছে না চালের দাম অসহায়দের পাশে ক্রিকেটার এনামুল হক বিজয় ২৪ ঘন্টায় ফ্রান্সে মৃত্যুর রেকর্ড সাঘাটায় দুর্বৃত্তের হামলায় কৃষক নিহত,আটক ২ করোনার প্রভাবের মধ্যেই সৈয়দপুরে সড়কের সরকারী ২ লাখ টাকার গাছ কেটে সাবার চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ সীমান্তের শূন্য রেখায় পপির পর এবার গাঁজা চাষ পলাশবাড়ীতে একমন বেগুন বিক্রি করেও মিলছেনা এক কেজি চালের দাম

শৈলকুপায় ৭ জুয়াড়ীকে আটক করেছে পুলিশ

প্রকাশ: রবিবার, ১০ নভেম্বর, ২০১৯ , ১১:৫৫ অপরাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

এইচ,এম ইমরান, ঝিনাইদহ :
ঝিনাইদহের শৈলকুপায় নগদ টাকাসহ ৭ জুয়াড়ীকে আটক করেছে পুলিশ। শনিবার সন্ধ্যা রাতে তাদেরকে শৈলকুপার ধলহরাচন্দ্র ইউনিয়নের ঠাকুর মালিথিয়া গ্রাম থেকে আটক করা হয়।
জানা যায়, ঐ গ্রামের দীলিপ মন্ডলের পরিত্যাক্ত ঘরে জুয়া খেলা চলছে এমন সংবাদের ভিত্তিতে শৈলকুপা থানার ওসি বজলুর রহমানের নেতৃেত্ব সেখানে অভিযান চালায় পুলিশ। এসময় ৭ জুয়াড়ীকে হাতেনাতে আটক করে। জুয়ার কোট থেকে ৯ হাজার ৭৫০ টাকা উদ্ধার করা হয়েছে। সঙ্গীয় ফোর্সসহ অভিযানে অংশ নেয় লাঙ্গলবাধ ক্যাম্প আইসি এসআই রাজ্জাক ও এএসআই এনামুল।
আটককৃতরা হলো, ঠাকুর মালিথিয়া গ্রামের কৃষ্ণ বিশ্বাস, কামারিয়া গ্রামের পার্থ মন্ডল, শৈলেন মন্ডল, গৌতম কুমার বিশ্বাস, নিরপতি বিশ্বাস ও শ্রীপুর উপজেলার মাসালিয়া গ্রামের আলাই মন্ডল এবং খবির শেখ।
আটককৃতদের বিরুদ্ধে শৈলকুপা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে পুলিশ জানায়।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ