শুক্রবার-৩রা এপ্রিল, ২০২০ ইং-২০শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৩০, English Version
কমছে না চালের দাম অসহায়দের পাশে ক্রিকেটার এনামুল হক বিজয় ২৪ ঘন্টায় ফ্রান্সে মৃত্যুর রেকর্ড সাঘাটায় দুর্বৃত্তের হামলায় কৃষক নিহত,আটক ২ করোনার প্রভাবের মধ্যেই সৈয়দপুরে সড়কের সরকারী ২ লাখ টাকার গাছ কেটে সাবার চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ সীমান্তের শূন্য রেখায় পপির পর এবার গাঁজা চাষ পলাশবাড়ীতে একমন বেগুন বিক্রি করেও মিলছেনা এক কেজি চালের দাম

শৈলকুপায় যাত্রীবাহি বাস উল্টে আহত ২৫

প্রকাশ: রবিবার, ১০ নভেম্বর, ২০১৯ , ১১:৫০ অপরাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

এইচ,এম ইমরান, শৈলকুপা :
ঝিনাইদহের শৈলকুপায় যাত্রীবাহি বাস নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে উল্টে যায়। এসময় বাসে থাকা নারী-শিশু ও ৩ মুক্তিযোদ্ধাসহ অন্তত ২৫ জন যাত্রী গুরুত্বর আহত হয়েছে।
খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে। আহতরা শৈলকুপা ও ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। রবিবার সকালে শৈলকুপার গোবিন্দপুর গ্রামের ধামখোল ব্রীজের পাশে এ দুর্ঘটনা ঘটে।
শৈলকুপা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শফিকুল ইসলাম জানান, শৈলকুপার হাটফাজিলপুর থেকে ছেড়ে আসা ঝিনাইদহগামী (জামালপুর-জ-০৪-০০০২) একটি যাত্রীবাহি বাস গোবিন্দপুর ধামখোল ব্রীজের পাশে এসে পৌছলে অপর দিক থেকে আসা আরেকটি বাসকে ক্রসিং করতে গেলে নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে উল্টে যায়। এসময় বাসে থাকা জমেলা, ফেরদৌসি, আকবর, সাগর, রজব আলী, পিংকি, মায়া, শিল্পি, রনজিৎ বিশ্বাস, আয়ুব আলী, মনোহর, সোহাগ, শিলা দাস, আক্কাস আলী, ফাতেমা, তোয়াজ উদ্দিন, সাব্বির হোসেনসহ অন্তত ২৫ জন যাত্রী আহত হয়।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ