মঙ্গলবার-৩১শে মার্চ, ২০২০ ইং-১৭ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:০০, English Version
পার্বতীপুরে ১৪১ বছর পরে লাগাতার ৫দিন যাত্রীবাহী ট্রেন বন্ধ পার্বতীপুর ও ফুলবাড়ী উপজেলায় খেটে খাওয়া মানুষদের মাঝে মোস্তাফিজুর রহমান এমপির অনুদান প্রদান সৌদিতে কারফিউয়ের মেয়াদ অনির্দিষ্টকালের জন্য বাড়লো পলাশবাড়ীতে বাড়ী বাড়ী গিয়ে খাদ্য সহায়তা পৌছে দিলো ইউপি চেয়ারম্যান টিটু সৈয়দপুরে যেন সব দোকানই এখন মুদি দোকান ভ্রাম্যমান অভিযানকালে এসি ল্যান্ড পরিমল সরকার মুক্তিনিউজ২৪.কম সংবাদ প্রকাশের পর ডিসিদের সঙ্গে ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী (ভিডিও)

১৫তম নিবন্ধনের মৌখিক পরীক্ষা ১২ নভেম্বর

এমএন২৪.কম ডেস্ক: আগামী ১২ নভেম্বর থেকে ১৫তম শিক্ষক নিবন্ধনের মৌখিক পরীক্ষা শুরু হবে। চলবে ৩১ নভেম্বর পর্যন্ত। বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) সূত্রে জানা গেছে। লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের টেলিটক বিডি লি. এর মাধ্যমে এসএমএস দিয়ে মৌখিক পরীক্ষার তারিখ, সময় ও স্থান জানিয়ে দেয়া হবে।

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) প্রকাশিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মৌখিক পরীক্ষায় অংশগ্রহণকারীরা http://ntrca.teletalk.com.bd/ এবং http://www.ntrca.gov.bd/ এই ওয়েবসাইট থেকে প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন। তবে কোনো পরীক্ষার্থী যদি তার মোবাইল হারানোর কারণে ইউজার আইডি ও পাসওয়াড ভুলে যান; তাহলে এনটিআরসিএ অফিসে যোগাযোগ করে তা সংগ্রহ করে নিতে পারবেন।

এর আগে গত ১৯ এপ্রিল ১৫তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরে গত ২৬ ও ২৭ জুলাই ১৫তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরে গত ২২ অক্টোবর ১৫তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা ফল প্রকাশ করে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)।

লিখিত পরীক্ষার প্রকাশিত ফলাফলে উত্তীর্ণ হয়েছিল ১৩ হাজার ৩৪৫ জন। এর মধ্যে স্কুল পর্যায়ে ১০ হাজার ৯৬৮ জন, স্কুল-২ পর্যায়ে ৭৭০ জন এবং কলেজ পর্যায়ে এক হাজার ৬০৭ জন।

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর,ঢাকা,শিক্ষা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ