শুক্রবার-১৫ই নভেম্বর, ২০১৯ ইং-৩০শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:৩৩
অবহেলায় বিলুপ্তির পথে স্থাপত্যকলার অনন্য নিদর্শন কয়ারপাড়া জামে মসজিদ গাইবান্ধার পরীক্ষা কেন্দ্রে মোবাইল নিয়ে প্রবেশ, সাত শিক্ষার্থী বহিষ্কার গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় এসিল্যান্ড নিহত হওয়ার ঘটনায় পিবিআইর তদন্তের নির্দেশ শিবগঞ্জে সড়ক পরিবহন আইন ও সড়ক নিরাপত্তা বিষয়ক সচেতনামূলক লিফলেট বিতরণ লালমনিরহাটে নতুন সড়ক আইন প্রচারণায় পুলিশের লিফলেট বিতরণ হিলিতে এইচআইভি এইডস প্রতিরোধে জনসচেতনতামুলক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বাল্যবিবাহের চেষ্টা, কাজী ও বরকে কারাদণ্ড

মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার উত্তরপত্র পুনঃনিরীক্ষণ আবেদন

এমএন২৪.কম ডেস্ক:  জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৭ সালের মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার ফলাফলে যারা কাঙ্খিত ফলাফল পায়নি তাদেরকে ফলাফল পুন:নিরীক্ষণের আবেদন এর সুযোগ দেওয়া হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষন আবেদন করতে হবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৭ সালের মাস্টার্স শেষ পর্ব (নতুন সিলেবাস) পরীক্ষার প্রকাশিত ফলাফল-এর উত্তরপত্র পূণঃনিরীক্ষণের জন্য আগামী ১২/১১/২০১৯ তারিখ মঙ্গলবার সকাল ১০.০০ টা থেকে  ২৫/১১/২০১৯ তারিখ মঙ্গলবার বিকাল ২.০০ টা পর্যন্ত Online-এ আবেদন করা যাবে এবং ২৬/১১/২০১৯ তারিখ বুধবার বিকাল ৪.০০ টা পর্যন্ত ব্যাংকে টাকা জমা দেয়া যাবে।

পরীক্ষার্থী নিজেই www.nu.ac.bd ওয়েব সাইটে নির্ধারিত আবেদন ফরম পূরণ করে Pay slip ডাউনলােড করতে পারবে। Pay slip-এ সংশ্লিষ্ট খাতের সঞ্চয়ী হিসাব নম্বর ০২১৮১০০০০০১৩৫ উল্লেখপূর্বক টাকার অংক লেখা থাকবে এবং এর প্রিন্ট কপি নিয়ে নিকটস্থ সােনালী ব্যাংকের যে কোন শাখায় উপরে উল্লিখিত সময়ের মধ্যে টাকা জমা দিয়ে রশিদ সংগ্রহ করতে হবে।

পত্র কোড যথাযথভাবে পূরণ করতে হবে। নির্ধারিত সময়ের পূর্বে অথবা পরে আবেদন ফরম পূরণ করা , Pay slip ডাউনলােড করা এবং টাকা জমা দেয়া
যাবে না। ব্যাংকে প্রচলিত অন্য কোন ফরমে টাকা জমা প্রদান করা হলে এবং পরবর্তীতে যে কোন প্রকার উদ্ভুত জটিলতার জন্য বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ দায়ী থাকবে না।

মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণ আবেদন সংক্রান্ত তথ্য        

উত্তরপত্র পূণঃনিরীক্ষণ/নম্বর যাচাই ফিঃ প্রতি পত্র ৮০০/- (আটশত) টাকা।

অনলাইনে আবেদনের সময়সীমাঃ অনলাইনে তারিখ ১২/১১/২০১৯ তারিখ মঙ্গলবার সকাল ১০.০০ টা থেকে ২৫/১১/২০১৯ তারিখ মঙ্গলবার বিকাল ২.০০ টা পর্যন্ত Online-এ আবেদন করা যাবে

ব্যাংকে টাকা জমা দেয়ার সময়সীমা: ২৬/১১/২০১৯ তারিখ বুধবার বিকাল ৪.০০ টা পর্যন্ত

পুনঃনিরীক্ষণ আবেদনের নিয়মঃ এই লিঙ্কে নির্ধারিত আবেদন ফরম পূরণ করে Pay slip ডাউনলােড করতে পারবে। Pay slip-এ সংশ্লিষ্ট খাতের সঞ্চয়ী হিসাব নম্বর ০২১৮১০০০০০১৩৫ উল্লেখপূর্বক টাকার অংক লেখা থাকবে এবং এর প্রিন্ট কপি নিয়ে নিকটস্থ সােনালী ব্যাংকের যে কোন শাখায় উপরে উল্লিখিত সময়ের মধ্যে টাকা জমা দিয়ে রশিদ সংগ্রহ করতে হবে। পত্র কোড যথাযথভাবে পূরণ করতে হবে।

মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার পুনঃনিরীক্ষণ ফলাফলঃ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৭ সালের মাস্টার্স শেষ পর্বপরীক্ষার ফলাফল পুন:নিরীক্ষণ এর ফলাফল যথাসময়ে প্রকাশ করা হবে। উক্ত ফলাফল জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর,শিক্ষা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ