শুক্রবার-২২শে নভেম্বর, ২০১৯ ইং-৭ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৩:৪০, English Version
বাংলাদেশ-ভারত টেস্ট ম্যাচ দেখতে কাল কলকাতা যাচ্ছেন প্রধানমন্ত্রী প্রাথমিকে বড় সুখবর আসছে ছাতকে ক্যান্সার আক্রাকে মাকে বাঁচাতে মেয়ের আকুতি চাঁপাইনবাবগঞ্জে পুলিশ লাইন্স মিলনায়তনে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত গোবিন্দগঞ্জ প্রান্তিক চাষীদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরন সৈয়দপুরে ইউএনও কে পৌর পরিষদের বিদায়ী সংবর্ধনা চাঁপাইনবাবগঞ্জে দিনব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

মধ্যপাড়া গ্রানাইট মাইনিং কোম্পানী লিমিটেড নতুন ব্যবস্থাপনা পরিচালক হিসেবে যোগ দিলেন এবিএম কামরুজ্জামান

প্রকাশ: বৃহস্পতিবার, ৭ নভেম্বর, ২০১৯ , ৭:৩১ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,


সোহেল সানী। পার্বতীপুরে মধ্যপাড়া গ্রানাইট মাইনিং কোম্পানী লিমিটেডের নতুন ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে পেট্রাবাংলার মহাব্যবস্থাপক (জিএম মাইন্স) এবিএম কামরুজ্জামানকে নিয়োগ দেওয়া হয়েছে। আজ বৃহস্পতিবার পেট্রোবাংলা এক অফিস আদেশে তাকে মধ্যপাড়া গ্রানাইট মাইনিং কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে নিয়োগ দেওয়া হয়। এবিএম কামরুজ্জামান দীর্ঘদিন বড়পুকুরিয়া কয়লা খনির মহাব্যস্থাপক (পরিকল্পনা ও অনুসন্ধান) হিসেবে দায়িত্ব পালন করেন। ২০১৯ সালে ১৩ জানুয়ারী তিনি পেট্রোবাংলার মহাব্যস্থাপক (জিএম মাইন্স) পদে যোগদান করেন। মধ্যপাড়ায় যোগদানের পূর্ব পর্যন্ত তিনি ওই পদে কর্মরত ছিলেন।
এর আগে, মধ্যপাড়া গ্রানাইট মাইনিং কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো: ফজলুর রহমানকে মধ্যপাড়া থেকে প্রত্যাহার করে পেট্রোবাংলায় বদলী করা হয়।
বিষয়টি নিশ্চিত করেছেন মধ্যপাড়া গ্রানাইট মাইনিং কোম্পানী লিমিটেডের মহাব্যস্থাপক (আন্ডার গ্রাউন্ড অপারেশন এন্ড মাইনিং) মো: আবু তালেব ফরাজী।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ