শুক্রবার-২২শে নভেম্বর, ২০১৯ ইং-৭ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৩:১৩, English Version
বাংলাদেশ-ভারত টেস্ট ম্যাচ দেখতে কাল কলকাতা যাচ্ছেন প্রধানমন্ত্রী প্রাথমিকে বড় সুখবর আসছে ছাতকে ক্যান্সার আক্রাকে মাকে বাঁচাতে মেয়ের আকুতি চাঁপাইনবাবগঞ্জে পুলিশ লাইন্স মিলনায়তনে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত গোবিন্দগঞ্জ প্রান্তিক চাষীদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরন সৈয়দপুরে ইউএনও কে পৌর পরিষদের বিদায়ী সংবর্ধনা চাঁপাইনবাবগঞ্জে দিনব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

পার্বতীপুরে মদ্যপ অবস্থায় দুই সহযোগিসহ পৌর কাউন্সিলর আজাদ গ্রেপ্তার

প্রকাশ: বুধবার, ৬ নভেম্বর, ২০১৯ , ১০:৪৯ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,


আতাউর রহমান। দিনাজপুরের পার্বতীপুরে মদ্যপ অবস্থায় দুই সাগরেদসহ পার্বতীপুর পৌর সভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কালাম আজাদ (৫৪) কে গত মঙ্গলবার সন্ধ্যায় শহরের আমেরিকানক্যাম্প এলাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার অপর দুইজন হলেন, নজরুল ইসলাম (৫৬) ও খলিলুর রহমান (৫৩)। মঙ্গলবার রাতেই তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে থানায় একটি মামলা হয়েছে।
পার্বতীপুর মডেল থানার উপ-পরিদর্শক এম আর সাঈদ জানান, শহরের আমেরিকানক্যাম্প এলাকা থেকে মদ্যপ অবস্থায় তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে কিছু অব্যবহৃত মদ উদ্ধার করা হয়। আজ বুধবার দুপুরে তাদেরকে দিনাজপুর আদালতে হাজির করা হয়।
পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মোখলেছুর রহমান বলেন, কাউন্সিলর আবুল কালাম আজাদসহ তার দুই সহযোগিকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে থানায় মামলা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ