শুক্রবার-২২শে নভেম্বর, ২০১৯ ইং-৭ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৪:২৪, English Version
বাংলাদেশ-ভারত টেস্ট ম্যাচ দেখতে কাল কলকাতা যাচ্ছেন প্রধানমন্ত্রী প্রাথমিকে বড় সুখবর আসছে ছাতকে ক্যান্সার আক্রাকে মাকে বাঁচাতে মেয়ের আকুতি চাঁপাইনবাবগঞ্জে পুলিশ লাইন্স মিলনায়তনে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত গোবিন্দগঞ্জ প্রান্তিক চাষীদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরন সৈয়দপুরে ইউএনও কে পৌর পরিষদের বিদায়ী সংবর্ধনা চাঁপাইনবাবগঞ্জে দিনব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

ডোমারে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ পালিত।

প্রকাশ: বুধবার, ৬ নভেম্বর, ২০১৯ , ৮:৫৬ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

রবিউল হক রতন, ডোমার (নীলফামারী)প্রতিনিধি>>
“সচেতনতা, প্রস্তুতি ও প্রশিক্ষণ, দূর্যোগ মোকাবেলার সর্বোত্তম উপায়” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নীলফামারীর ডোমারে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ পালন করা হয়েছে।
বুধবার (৬নভেম্বর) সকাল ৯.৩০ মিনিটে ডোমার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেশন হতে একটি বর্ণাঢ্য র‌্যালি পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ফায়ার ষ্টেশন চত্ত্বরে এক আলোচনা সভায় মিলিত হয়। ভারপ্রাপ্ত ষ্টেশন অফিসার ফরহাদ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ। বিশেষ অতিথি হিসাবে উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে ফাতিমা, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, টিম লিডার শাহাজান আলী প্রমূখ বক্তব্য রাখেন। এ সময় ফায়ারম্যান শাহ আলম, উপেন্দ্রনাথ রায়, কামরুজ্জামান, সাইফুল ইসলাম, সোহরাব হোসেন সহ সকল সদস্যগণ অগ্নি নির্বাপন, দূর্যোগ মোকাবেলা ও উদ্ধার বিষয়ে বিশেষ মহড়া প্রদর্শন করেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ