মঙ্গলবার-১২ই নভেম্বর, ২০১৯ ইং-২৭শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১১:৫৬
পার্বতীপুরে ভূমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্ত মালিকদের ৪ দফা দাবীতে সংবাদ সম্মেলন আগামীকাল থেকে রোগী দেখবেন, ইনশাআল্লাহ . চাঁপাইনবাবগঞ্জের কৃতি সন্তান, চাঁপাইনবাবগঞ্জের গোবরাতলায় মিনিবার ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের উদ্দেশে বাণিজ্যমন্ত্রীর ঢাকা ত্যাগ “বুলবুল তান্ডবে আনুষ্ঠানিকতা না থাকলেও কুয়াকাটায় রাস উৎসবে পূণ্যার্থীদের ভীড়” প্রধান শিক্ষকের বেতন ১১তম গ্রেডে, সহকারী শিক্ষকের ১৩তম চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শিশু শিক্ষা প্রতিষ্ঠান ইদ্রিস আহমদ মেমোরিয়াল ইনস্টিটিউট চত্বরে সংবর্ধনা অনুষ্ঠান

বাবার আর্তনাদ “ওরা আমার মেয়েকে পতিতা বানাতে চেয়েছিল !

পার্বতীপুরে অল্পের জন্য ধর্ষনের হাত থেকে রক্ষা পেল এক কলেজ ছাত্রী

প্রকাশ: বুধবার, ৬ নভেম্বর, ২০১৯ , ৬:৪৪ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

আতাউর রহমান।
অল্পের জন্য ধর্ষনের হাত থেকে রক্ষা পেল পার্বতীপুর আদর্শ ডিগ্রী কলেজের প্রথম বর্ষের এক ছাত্রী (১৬)। টের পেয়ে এলাকাবাসী শহরের বাবু পাড়া মহল্লার একটি বাড়ী থেকে মেয়েটিকে উদ্ধার করে। তবে পুলিশ ঘটনার মূল হোতা উপজেলার ৩নং রামপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড সদস্য মোকছেদ আলীকে আটক করতে সক্ষম হয়নি। তার ফেলে যাওয়া বাজাজ সিটি ১০০ মোটর সাইকেলটিসহ ওই ছাত্রী ও গৃহকত্রী আকতারা বানুকে থানায় নিয়ে আসে। আজ বুধবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।
জানা যায়, পূর্ব পরিকল্পনা অনুযায়ী গৃহকত্রী আকতারা বানু ওই ছাত্রীকে কলেজ যাওয়ার পথে কলেজ ড্রেস পরা অবস্থায় তার বাড়ীতে ডেকে নেয়। পরে ইউপি সদস্য মোকছেদ আলী তার বাড়ীতে প্রবেশ করে। মহল্লাবাসীর সন্দেহ হলে তারা ওই বাড়ীটি ঘিরে রেখে পুলিশে খবর দেয়। পুলিশ আসার আগেই পালিয়ে যেতে সক্ষম হয় ইউপি সদস্য মোকছেদ আলী (৫৫)। পরে বিকেল ৪টার দিকে অভিযুক্ত ইউপি সদস্যের ছেলে নুরুজ্জামান ও ভাতিজা রয়েল ওই ছাত্রীর বাবাকে সাথে নিয়ে এসে তাদের জিম্মায় মেয়েটিকে থানা থেকে নিয় যায়। তবে মুচলেকায় অভিযুক্ত ইউপি সদস্য মোকছেদ আলী এ ঘটনায় জড়িত থাকার বিষয়ে কোন কিছু উল্লেখ করা হয়নি।
ওই ছাত্রীর বাবা পার্বতীপুর রেলওয়ে থানায় সাংবাদিকদের বলেন, ওই মহিলা আমার মেয়েকে পতিতা বানাতে চেয়েছিল! মেয়েদের ফুসলিয়ে এনে টাকার বিনীময়ে সে বাড়ী ভাড়া দিয়ে থাকে বলে তিনি অভিযোগ করেন।
পার্বতীপুর রেলওয়ে থানার ওসির দায়িত্বে থাকা উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সাত্তার জানান, ছাত্রীর বাবা মামলা করতে না চাওয়ায় মুচলেকা নিয়ে ওই ছাত্রীকে ছেড়ে দেওয়া হয়েছে। তবে অভিযুক্তের পরিবারের সদস্যদের জিম্মায় ছেড়ে দেওয়ার বিষয়ে জানতে চাইলে তিনি তাদের চেনেন না বলে জানান।
এব্যাপারে রেলওয়ে সৈয়দপুর জেলা পুলিশ সুপার সিদ্দিকী তাঞ্জিলুর রহমান বলেন, পার্বতীপুরে কলেজ ছাত্রী উদ্ধারের ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের জন্য পার্বতীপুর জিআরপি থানার ওসির দায়িত্বে থাকা উপ-পরিদর্শক আ: সাত্তারের সাথে কথা বলেছি।
সর্বশেষ সন্ধ্যা পৌনে ৬টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত পার্বতীপুর রেলওয়ে থানায় অভিযুক্তদের বিরুদ্ধে থানায় কোন মামলা বা জিডি হয়নি।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ