রবিবার-২৬শে জানুয়ারি, ২০২০ ইং-১৩ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:৪৩, English Version
ধর্ষণ রুখতে অভিনব উদ্যোগ, সাইকেল নিয়ে প্রচারে ছাত্রী এবার নাগরিকত্ব আইনের বিরোধিতায় প্রস্তাব পাস রাজস্থান বিধানসভায় সরিষাবাড়ীতে যৌতুকের দাবিতে গৃহবধূ নির্যাতনের অভিযোগ পোরশা সীমান্তে নিহত বাংলাদেশির লাশ ৩ দিন পর ফেরত দিল বিএসএফ অজয় চক্রবর্তী পদ্মভূষণ, কঙ্গনা পেলেন পদ্মশ্রী বেনাপোল চেকপোষ্টে তল্লাশি চালিয়ে ভারতীয় ঔষধ উদ্ধার জনগণের মন থেকে কর প্রদানের ভীতি দূর করার আহ্বান —জনপ্রশাসন  প্রতিমন্ত্রী

ফল প্রকাশ রাবির ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষার

প্রকাশ: বুধবার, ৬ নভেম্বর, ২০১৯ , ২:৫৫ অপরাহ্ণ , বিভাগ : শিক্ষা,

এমএন২৪.কম ডেস্ক:  রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ ভর্তি পরীক্ষার ‘বি’ ইউনিটের (বিবিএ) ফল প্রকাশিত হয়েছে।

মঙ্গলবার রাতে ‘বি’ ইউনিটের চীফ কো-অর্ডিনেটর অধ্যাপক ড. একে শামসুদ্দোহা স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তিতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এ ফল প্রকাশ করা হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, নির্বাচিত প্রার্থীগণকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.ru.ac.bd) আগামী ১৫ নভেম্বর দুপুর ১২ টা থেকে ২০ নভেম্বর রাত ১২টার মধ্যে অনলাইনে বিষয় পছন্দক্রম ফরম পূরণ করতে হবে। নির্ধারিত সময়ের মধ্যে বিষয় পছন্দক্রম ফরম পূরণ না করলে ভর্তির জন্য কোনভাবেই বিবেচিত হবে না। ভর্তির জন্য নির্বাচিতদের চূড়ান্ত তালিকা ২৪ নভেম্বর বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে প্রকাশ করা হবে। প্রথম প্রকাশিত মেধা তালিকার শিক্ষার্থীদের ২৫ নভেম্বর থেকে ১ ডিসেম্বরের মধ্যে অফিস চলাকালীন ভর্তির সকল প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, ভর্তির সময় প্রার্থীকে পরীক্ষার কক্ষে পরিদর্শক কর্তৃক স্বাক্ষরিত প্রবেশপত্র, বিষয় পছন্দক্রম ফরমের প্রিন্ট কপি, এস.এস.সি./সমমান ও এইচ.এস.সি./সমমান পরীক্ষার মূল মার্কশীট, এইচ.এস.সি. মূল রেজিস্ট্রেশন কার্ড সঙ্গে আনতে হবে।

বিস্তারিত তথ্য জানা যাবে admission.ru.ac.bd এই ওয়েবসাইটে।

আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ