বৃহস্পতিবার-২৭শে ফেব্রুয়ারি, ২০২০ ইং-১৪ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:৩৪, English Version
বৃহস্পতিবার শপথ নেবেন ঢাকার দুই মেয়র কুমিল্লায় ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত ‘মিথ্যা বলার পুরস্কার থাকলে প্রথমটি পেতেন ফখরুল’ বাম গণতান্ত্রিক জোটের ব্যাংক ঘেরাওয়ে পুলিশের বাধা করোনাভাইরাস: বাতিল হতে পারে টোকিও অলিম্পিক শেখ হাসিনাকে ধন্যবাদ জানালেন চীনা প্রেসিডেন্ট জয়ললিতা নাকি কঙ্গনা, চেনেন কী?

ট্রাভেল পারমিটের জন্য আবেদন করেছে খোকার পরিবার

প্রকাশ: মঙ্গলবার, ৫ নভেম্বর, ২০১৯ , ১১:৪৫ পূর্বাহ্ণ , বিভাগ : রাজনীতি,

এমএন২৪.কম ডেস্ক: সাদেক হোসেন খোকার পরিবার ট্রাভেল পারমিটের জন্য আবেদন করেছে। সোমবার (৪ নভেম্বর) সকালে খোকার বড় ছেলে ইশরাক হোসেন নিউ ইয়র্কের বাংলাদেশ কনস্যুলেট থেকে আবেদনপত্র সংগ্রহ করে দুপুরের পরই তা জমা দেন। ইশরাক হোসেন জানান, সবকিছু ঠিক থাকলে মঙ্গলবার (৫ নভেম্বর) রাতে এমিরেটস-এর একটি এয়ারলাইন্সে করে বাবার মরদেহ বাংলাদেশে নিয়ে যাবো। সঙ্গে আমার মা যাবেন।

দেশবাসীর কাছে বাবার জন্যে দোয়া চেয়ে ইশরাক বলেন, ‘কনস্যুলেটের পক্ষ থেকে সব ধরনের সহায়তার আশ্বাস দেওয়া হয়েছে।’ মঙ্গলবার রওনা দিলে বৃহস্পতিবার (৭ নভেম্বর) সকালে বাংলাদেশে পৌঁছানোর কথা রয়েছে খোকার মরদেহ।  নিউ ইয়র্কে বাংলাদেশ কনস্যুলেটের পাসপোর্ট ও ভিসা উইংয়ের প্রধান মো. শামীম হোসেন বলেন, ‘সাদেক হোসেন খোকার পরিবারের পক্ষ থেকে আবেদন করা হয়েছে। আমরা ট্রাভেল পারমিটসহ উনার মরদেহ বাংলাদেশে নিয়ে যাওয়ার পুরো প্রক্রিয়াটি ভালোভাবে করে দেবো। ঢাকার স্বরাষ্ট্র ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের সঙ্গে এ নিয়ে আমাদের নিয়মিত যোগাযোগ রয়েছে। সেইসঙ্গে আমাদের কনসাল জেনারেল পুরো বিষয়টি তদারক করছেন।’

আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ